প্রচ্ছদ

ঢাকায় কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যের কারাদণ্ড

প্রকাশিত হয়েছে : ৩:০৯:০৭,অপরাহ্ন ২৫ আগস্ট ২০১৯ | সংবাদটি ২৫ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ছিনতাই ও মাদক সেবন-বিক্রিসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অপরাধে রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে গ্রেফতা করেছে র‌্যাব। পরে র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদেরকে ১ বছর করে কারাদণ্ড দিয়ে টঙ্গীর কিশোর সংশোধনাগারে পাঠিয়েছেন।

শনিবার সকাল থেকে রাত ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে রায়েরবাজার থেকে ১৭ কিশোর অপরাধীকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী।

তিনি বলেন, এসময় তাদের কাছ থেকে চারটি চাপাতি, দুটি হান্টার (বিদ্যুতের তার প্যাঁচিয়ে তৈরি লাঠি), দুটি স্টাম্প ও ৯০টি ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

এর রায়েরবাজারে বিভিন্ন অপরাধ করে আসছিল। ‘স্টার বন্ড’ নামে পরিচিত এই কিশোরেরা মাদক বিক্রি ও ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের দোষী সাব্যস্ত করেন এবং ১ বছর করে কারাদণ্ড দেন।

র‍্যাব সদর দফতরের সহকারি পরিচালক মিজানুর রহমান বলেন, র‍্যাব-২-এর কাছে গোপন খবর আসে যে একদল কিশোর সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটনার জন্য রায়েরবাজার এলাকায় জড়ো হয়েছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত রায়েরবাজার এলাকায় অভিযান চালান।

তিনি জানান, গ্রেফতার কিশোরদের টঙ্গীর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com