প্রচ্ছদ

শিলং তীর: কাজিরবাজার থেকে গ্রেপ্তার ৫

প্রকাশিত হয়েছে : ৫:৪৭:৪৭,অপরাহ্ন ২১ আগস্ট ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেট নগরীর কাজিরবাজার এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করেছে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যা ৬ টায় কাজিরবাজারের কাঠালহাটা নামক স্থানে শিলং তীর খেলার অপরাধে তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ সূত্রে জানা যায়।

বুধবার (২১ আগস্ট) দুপুরে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা সাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে শিলং তীর নামক জুয়া খেলার নাম্বার লিখা প্যাডের ৩০ পাতা, তীর খেলায় ব্যবহৃত প্যাডের মুড়ি বহি ৫টি, ১টি ক্যালকুলেটর, ২টি স্টিলের স্কেল এবং জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন নোটের সর্বমোট নগদ ৮৬০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, নগরীর কাজিরবাজার কাঠালহাটা এলাকার লাজি গৌড়ের ছেলে অর্পণ গৌড় (২৮), কাজিরবাজার মোগলটুলা এলাকার মৃত আ. আজিজের ছেলে মো. সুজাত আহমদ (৪০), একই এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে জীবন আহমদ (২৫), সুনামগঞ্জের তাহিরপুর থানার পাঠাবোকা গ্রামের মৃত মো. সালাহ উদ্দিনের ছেলে মো. সাজ্জাদুর রহমান (২৬) এবং চাঁদপুর সদর থানার বালিয়া গ্রামের মো. মন্তাজ ভূঁইয়ার ছেলে মো. মনসুর (৩৫) বর্তমানে সে কাজিরবাজার মোগলটুলা এলাকায় বসবাস করছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com