কলকাতায় গাড়ি চাপায় দুই বাংলাদেশি নিহত, চালক গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

কলকাতায় গাড়ি চাপায় দুই বাংলাদেশি নিহত, চালক গ্রেপ্তার

গাড়ি চাপায় দুই বাংলাদেশির মৃত্যুর ঘটনায় ঘাতক ওই গাড়িটির চালককে কলকাতায় গাড়ি চাপায় দুই বাংলাদেশি নিহত, চালক গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। গ্রেপ্তারকৃত আরসালান পারভেজ কলকাতার জনপ্রিয় রেস্তোরাঁ আরসালান-এর মালিকের ছেলে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, পারভেজকে শনিবার আলিপুর আদালতে তোলা হয়েছে। ওই দুর্ঘটনায় পুলিশ জাগুয়ারের চালকের বিরুদ্ধে প্রথমে ৩০৪এ ধারায় মামলা দায়ের করেছিল। যেটি অনিচ্ছাকৃত খুনের মামলা হলেও জামিনযোগ্য ছিল। কিন্তু পারভেজকে গ্রেপ্তারের পর ৩০৪ ধারায় মামলা পরিবর্তন করে। এটি জামিন অযোগ্য ধারা।

শুক্রবার রাতে দুর্ঘটনার সময় পারভেজ আরসালানই চালকের আসনে ছিলেন বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তারা।

শুক্রবার মধ্যরাতের পর লাউডন স্ট্রিটের কাছে গাড়িচাপাায় কাজী মুহাম্মদ মঈনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (২৮) নামে দুই বাংলাদেশি নিহত হন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় শুক্রবারা রাত ২টার দিকে একটি জাগুয়ার তীব্র গতিতে শেক্সপিয়র সরণি ধরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাচ্ছিল। লাউডন স্ট্রিটের কাছে সেটি একটি মার্সিডিজকে সজোরে ধাক্কা মেরে রাস্তার পাশে ট্রাফিক পুলিশের একটি পোস্টে ঢুকে পড়ে।

তুমুল বৃষ্টির মধ্যে মঈনুল, তানিয়া ওই পুলিশ পোস্টে আশ্রয় নিয়েছিলেন। গাড়িটি মঈনুল ও তানিয়াকে চাপা দেয়। রক্তাক্ত অবস্থায় তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মঈনুল ও তানিয়াকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় পারভেজ আরসালানের জাগুয়ারটি ঘণ্টায় ১০০ কিলোমিটারের বেশি গতিতে চলছিল বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তারা।

মঈনুল আলম গ্রামীণফোনের রিটেইল সাপোর্ট ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহে। আর তানিয়া সিটি ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে ব্যাংকটির ধানমণ্ডি শাখায় কর্মরত ছিলেন।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com