প্রচ্ছদ

সাবেক ভারতীয় উদ্বোধনী ব্যাটসম্যানের ‘আত্মহত্যা’

প্রকাশিত হয়েছে : ৭:৪১:০৯,অপরাহ্ন ১৬ আগস্ট ২০১৯ | সংবাদটি ২৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সাবেক ভারতীয় ব্যাটসম্যান ভিবি চন্দ্রশেখরের চেন্নাইয়ে তার নিজ বাস ভবন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। চেন্নাই পুলিশ জানিয়েছে তিনি আত্মহত্যা করেছেন তিনি। ৫৭ বছর বয়সী এই ভারতীয়র লাশ নিজ বাস ভবনের এক তলায় নিজের ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।

তদন্ত কর্মকর্তা সেন্থিল মুরগান জানিয়েছেন বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করা হয়। চন্দ্রশেখর কোনো প্রকার চিঠি ছেড়ে যাননি। তার সহধর্মিণী পুলিশকে জানিয়েছেন, ‘চন্দ্রশেখর বেশ কিছুদিন ধরে দুশ্চিন্তায় ছিলেন ব্যবসায় লোকসানের কারণে। তিনি ক্রিকেটে বিনিয়োগ করেছিলেন।’

চন্দ্রশেখর ১৯৮৭-৮৮ সালের দিকে ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে সাতটি ওডিআই ম্যাচ খেলেছেন। মারকুটে ব্যাটসম্যান হিসেবে বেশ নাম ডাক ছিল তার।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। আইপিএলের চেন্নাই সুপার কিংস দলের সাথেও যুক্ত ছিলেন চন্দ্রশেখর। এছাড়াও তামিল নাডু প্রিমিয়ার লিগের একটি দলের মালিক ছিলেন তিনি, আর সেই সাথে নিজেরই ছিল একটি ক্রিকেট একাডেমি।

আর ক্রিকেটীয় এসব ক্ষেত্রেই লোকসান গুনছিলেন চন্দ্রশেখর। দুশ্চিন্তায় ছিলেন এসব নিয়েই জানিয়েছেন চন্দ্রশেখরের সহধর্মিণী। আর এই দুশ্চিন্তা থেকেই শেষ পর্যন্ত আত্মহত্যার পথই বেছে নিয়েছিলেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com