প্রচ্ছদ

দক্ষিণ সুরমা ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের অফিস থেকে ইয়াবাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত হয়েছে : ১০:২২:৫৯,অপরাহ্ন ১১ আগস্ট ২০১৯ | সংবাদটি ৩০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের অফিস থেকে ইয়াবাসহ ১জনকে  গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত ব্যক্তি নাম হেলাল আহম্মেদ চৌধুরী (৪৫)। তিনি গোলাপগঞ্জ উপজেলার ঘোগারকুল গ্রামের মৃত নিজাম আহম্মেদ চৌধুরীর ছেলে।

শুক্রবার (১০ আগস্ট) সন্ধ্যার ৭টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী এলাকার সানাই টেলিমিডিয়া এন্ড বাধন ষ্টোরের ভিতরের কক্ষে, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের অফিসের ভিতর থেকে ১ হাজার ১১৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১১ আগস্ট) র‌্যাব-৯এর ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার এএসপি ওবাইন এর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করেন। এসময় কদমতলী এলাকার ৪৯নং আলবারাকাত ম্যানশনের সানাই টেলিমিডিয়া এন্ড বাধন ষ্টোরের ভিতরের কক্ষে, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের অফিসের ভিতর থেকে ১ হাজার ১১৫ পিস ইয়াবাসহ হেলাল আহম্মেদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

একই দিন বিকাল ৪টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলা ষ্টেশনরোড এলাকা থেকে ৭২ পিস ইয়াবাসহ মো. হুমায়ুন রশিদ (২৮) নামে একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তি দক্ষিণ সুরমা উপজেলার কেকুড়ী গ্রামের নুনু মিয়ার ছেলে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিদেরকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com