প্রচ্ছদ

ঢাকায় আসছেন সব্যসাচী

প্রকাশিত হয়েছে : ১:০৮:৫১,অপরাহ্ন ০৯ আগস্ট ২০১৯ | সংবাদটি ১৪ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

কলকাতার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। টালিগঞ্জের ফেলুদা হিসেবে সুপরিচিত তিনি। সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি এ চরিত্রে বেশ কয়টি চলচ্চিত্রে অনবদ্য দেখা গেছে। ভরাট কণ্ঠ, তীক্ষ চাহনি, সাবলীল অভিনয় সব্যসাচীকে দিয়েছেন শক্তিমান অভিনেতার সম্মান।

তিনি বাংলাদেশের ‘গণ্ডি’ সিনেমায় অভিনয় করছেন। ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় ছবি এটি। এখানে সব্যসাচী অভিনয় করছেন এ দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার সঙ্গে।

এরইমধ্যে ছবিটির দ্বিতীয় ধাপের শুটিং শেষ হয়েছে। এবার শুরু হতে যাচ্ছে ‘গণ্ডি’র শেষ লটের শুটিং। সেখানে যোগ দিতে ঢাকায় আসছেন সব্যসাচী। ছবির নির্মাতা জানান, আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় আসবেন তিনি।

ফাখরুল আরেফিন খান বলেন, ‘প্রস্তুতি চলছে ছবির শেষ অংশের শুটিং শেষ করার। সেপ্টেম্বরের ১ তারিখ থেকেই আমরা ক্যামেরা ওপেন করবো। সেদিনই সব্যসাচী চক্রবর্তী আমাদের সঙ্গে যোগ দেবেন।’

রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবির কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। এই দুটি চরিত্রেই অভিনয় করেছেন সব্যসাচী ও সুবর্ণা। এতে আরও অভিনয় করছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, ফিয়োনা ও কলকাতার পায়েল মুখার্জি।
২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com