শোকাহত বিদিশা, ফেসবুক প্রোফাইলে কালো ব্যাজ

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০১৯

শোকাহত বিদিশা, ফেসবুক প্রোফাইলে কালো ব্যাজ

সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে শোকাহত তার সাবেক স্ত্রী বিদিশা। ফেসবুক টাইমলাইনে প্রোফাইল ছবিতে এতদিন থাকা এরশাদ ও তার ছেলে এরিকের ছবি সরিয়ে বসিয়েছেন কালো ব্যাজ।

রোববার (১৪ জুলাই) দেশের বাইরে অবস্থানরত বিদিশা সাবেক স্বামীর মৃত্যুতে আক্ষেপ জানিয়ে বার্তা দিয়েছেন নিজের ফেসবুক পেইজে।

ফেসবুকে বিদিশা লিখেছেন, ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম, আর তুমিও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়ত অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি’।

দেড় দশক আগে কবিকন্যা বিদিশার সঙ্গে পতিত সামরিক শাসক এরশাদের বিয়ে ছিল রাজনৈতিক অঙ্গনে আলোচিত ঘটনা। তাদের একমাত্র ছেলে শাহতা জারাব (এরিক এরশাদ)।

বিয়ের পর বিদিশার জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হওয়া এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদকে রুষ্ট করেছিল বলে দলটির নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়।

বিয়ের কয়েক বছরের মধ্যে এরশাদ ও বিদিশার বিচ্ছেদ ঘটে। তখন এরিক কার কাছে থাকবে তা নিয়ে দুজনের লড়াই আদালতে গড়ায়। আদালতের রায়ে এরিকের ভার এরশাদ পেলেও বারিধারার প্রেসিডেন্ট পার্কে বাড়িতে তাকে দেখতে যেতেন বিদিশা।

৯০ বছর বয়সী এরশাদ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর তার সম্পত্তি নিয়ে বিদিশার কিছু ফেসবুক স্ট্যাটাস জাতীয় পার্টির নেতা-কর্মীদের মধ্যে আলোচনার জন্ম দিয়েছিল। এরশাদ ট্রাস্ট গঠন করে তাতে তার সব স্থাবর-অস্থাবর সম্পত্তি দান করে গেছেন।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com