ভারতের পরাজয়ে সমর্থকের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

ভারতের পরাজয়ে সমর্থকের আত্মহত্যার চেষ্টা

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রান তাড়া করে ১৮ রানে হেরে যায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত। বিশ্ব মঞ্চ থেকে বিরাট কোহলিদের বিদায় সইতে না পেরে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে হুগলির সাইকেল ব্যবসায়ী শ্রীকান্ত মাইতি। এ খবর জানিয়েছে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম এনডি টিভি।

অন্যদিকে ভারতের পূর্ব উপকূলে অবস্থি রাজ্য ওড়িশায় এক যুবক কোহলিদের পরাজয় সহ্য করতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সম্বরু ভই নামে এক সমর্থক। তাকে পরিবারের সদস্যরা দ্রুত হাসপাতালে ভর্তি করে।

৩৩ বছর বয়সী শ্রীকান্তর সাইকেলের দোকান হুগলির সেকেন্দরপুরে। তিনি বুধবার নিজের মোবাইলে ভারতের খেলা দেখছিলেন দোকানে বসেই।

খেলার একেবারে শেষে দিকে মহেন্দ্র সিং ধোনি রান আউট হয়ে গেলে ভারতের পরাজয় নিশ্চিত হয়ে যায়। পুলিশ সূত্রে জানা যায়, ধোনি আউট হতেই শ্রীকান্তর মুখ বিবর্ণ হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পড়েন। তাকে দ্রুত খানাকুল গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। শ্রীকান্তর একটি ছেলে ও মেয়ে রয়েছে।

অন্যদিকে ওড়িশার কালাহান্ডি জেলার বাসিন্দা ২৫ বছরের যুবক সম্বরু ভই বুধবার সন্ধ্যায় ভারতের হার সহ্য করতে না পেরে বিষ খান। সিংভাদি গ্রামের বাসিন্দা সম্বরু বন্ধুদের সঙ্গে খেলা দেখছিলেন।

তার বাবা-মা পুলিশকে জানিয়েছেন, ভারতের জয়ের ব্যাপারে নিশ্চিত ছিল তার ছেলে। এ নিয়ে বন্ধুদের সঙ্গে তর্কও করেছিল। ধোনি রান আউট হয়ে সাজঘরে ফিরলে ভারতের পরাজয় নিশ্চিত হয়ে যায়।

আর তখন মনখারাপ করে বাড়ি থেকে বেরিয়ে দূরে এক খেতের মাঝখানে গিয়ে বিষ খান সম্বরু। তাকে দ্রুত ধরমগড় সাব-ডিভিশনাল হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা।

পরে তাকে ভবানীপাটনার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা এখন স্থতিশীল বলে জানা গেছে।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com