প্রচ্ছদ

হবিগঞ্জে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে : ১০:৪৭:৫২,অপরাহ্ন ০৯ জুলাই ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

হবিগঞ্জে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে মোটর সাইকেল ও বিভিন্ন পুলিশ কর্মকর্তাদের নামে বানানো সিল ও জাল কাগজ পত্র উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি জানান হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্ল্যা।

তিনি জানান, আটক তিন জন মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য। এদের মধ্যে দীপক দাস হচ্ছে তাদের গডফাদার। তার নির্দেশে চুরি সংঘঠিত থেকে শুরু করে কেনা বেচা ও এক জেলা থেকে অন্য জেলায় হস্তান্তর পক্রিয়া করে চক্রটি। সম্প্রতি হবিগঞ্জ শহরে মোটর সাইকেল চুরি বৃদ্ধি পেলে তৎপর হয় আইনশৃঙ্খলা বাহীনি। এরই ধারাবাহিকতায় তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হল, খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন পশ্চিম বানিয়াখামার এলাকার ইমদাদুল ইসলামের ছেলে সাইফুল মিয়া পিয়াল, হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আলমগীর হোসেন ও চক্রের গডফাদার দীপক দাস।

এসপি আরো জানান, গত ৩ মাসে আইনশৃঙ্খলা বাহীনি অভিযান চালিয়ে ৪২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ও ৪৫ জনকে আটক করেছে। এছাড়াও প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় ৫৮৭টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে ৩১৮টি মামলা নিষ্পত্তি করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com