বৃষ্টিতে পরিত্যক্ত ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

বৃষ্টিতে পরিত্যক্ত ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ

বৃষ্টিতে ভেসে গেল ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটিও। এবারের বিশ্বকাপে এনিয়ে চারটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এর আগে পাকিস্তান-শ্রীলংকা, বাংলাদেশ-শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়।

দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি শুরু হলেও বৃষ্টির কারণে শেষ পর্যন্ত র্পরিত্যক্ত হয়। এছাড়া বাকি তিনটি ম্যাচ বৃষ্টির কারণে শুরুই করা যায়নি।

বৃহস্পতিবার ইংল্যান্ডের নটিংহামে বিশ্বকাপের ১৮তম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত-নিউজিল্যান্ডের। বাংলাদেশ সময় বিকাল ৩টায় টস হওয়ার কথা থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে রাত ৮টা পর্যন্ত অপেক্ষার পর ম্যাচ রেফারি রঞ্জন মাদুরগেল ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। উভয় দলকে পয়েন্ট ভাগ করে দেয়া হয়েছে।

দুটি দলই বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচে হারেনি। তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নিউজিল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে ভারত।

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো দুটি দলকে হারিয়ে ফেভারিটের মতোই বিশ্বকাপ শুরু করেছে ভারত। অন্যদিকে টানা তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নিউজিল্যান্ডও উড়ছে।

বিশ্বকাপে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের রেকর্ড ভালো। বিশ্বকাপে এ পর্যন্ত সাতবার মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে চারটিতে জিতেছে কিউইরা। আর তিন ম্যাচ জিতেছে ভারত।

ওয়ানডেতে এ পর্যন্ত ৯৮টি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে ভারত ৪৯টি ম্যাচে জিতেছে, নিউজিল্যান্ড জয় পেয়েছে ৪৩টিতে।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com