প্রচ্ছদ

ইসলাম গ্রহণ করে ওমরাহ পালন করলেন ব্রাজিলিয়ান ফুটবলার

প্রকাশিত হয়েছে : ৩:৩০:২৬,অপরাহ্ন ০১ জুন ২০১৯ | সংবাদটি ১৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ইসলাম ধর্মগ্রহণ করেছেন ব্রাজিলের সাবেক ফুটবলার সার্জিও রিকার্দো নেভাস। নিজেকে মুসলমান ঘোষণার পরই মক্কায় ওমরাহ পালন করছেন তিনি।

রিকার্দো ক্যারিয়ারের শেষ সময়টা কাটান মধ্যপ্রাচ্যে। সেখানেই ইসলাম সম্পর্কে ভালোভাবে ধারণা পান তিনি। সম্প্রতি শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্যের এ ধর্ম গ্রহণ করেন সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার।

রিকার্দোর ইসলাম গ্রহণের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া টুইটারে পোস্ট করেছেন সৌদি আরবের সাবেক ফুটবলার মোহাম্মদ সাওয়িদ। তাতে দেখা গেছে, ৪৫ বছর বয়সী সেলেকাও ফুটবলার বলছেন, আলহামদুলিল্লাহ, এখন আমি একজন মুসলিম। মনে হয়, আমার জীবনে নেয়া সেরা সিদ্ধান্ত এটি।

রিকার্দোর মক্কায় ওমরাহ পালনের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। তাতে শ্বেত-শুভ্র (সাদা) আলখেল্লা পোশাকে তাকে দেখা গেছে।

ইসলাম গ্রহণ করায় এ ফুটবলারকে প্রশংসায় ভাসাচ্ছে মুসলিম বিশ্ব। অগণিত মুসলিমের কামনা, এ সিদ্ধান্ত যেন তার সারাজীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি বইয়ে আনে। একজন মুসলিম হিসেবে তার জীবনযাত্রা সৌভাগ্যের পরশে স্নিগ্ধ হয়।

ব্রাজিলিয়ান ফুটবলার হলেও ক্যারিয়ারের বেশিরভাগ সময় আরবে কাটান রিকার্দো। চার বছর খেলেন জেদ্দাভিত্তিক ক্লাব আল ইতিহাদে। আল- আহলির হয়ে মাঠ মাতান তিনি। ক্যারিয়ার শুরু করেন স্বদেশি ক্লাব করিন্থিয়ান্সে। পরে পা রাখেন ভাস্কো দা গামাতে। সেখান থেকে চলে আসেন সোজা মধ্যপ্রাচ্যে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com