প্রচ্ছদ

বিশ্বকাপে বাংলাদেশের এক্স ফ্যাক্টর সাকিব-মাহমুদউল্লাহ (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ১:২৯:০৭,অপরাহ্ন ২০ মে ২০১৯ | সংবাদটি ১০৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

আসন্ন বিশ্বকাপে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে বাংলাদেশের এক্স ফ্যাক্টর হিসেবে দেখছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তিনি মনে করেন, যেকোনো দলের বিপক্ষে এ দুজন ব্যবধান গড়ে দিতে পারেন।

মাহমুদউল্লাহর ফিনিশিংয়ের ক্ষমতা বিশেষ করে উল্লেখ করেছেন আকাশ। তার মতে, মাহমুদউল্লাহ ভালো করলেই বাংলাদেশ ম্যাচ জিততে পারে।

এ ভারতীয় বলেন, এ টুর্নামেন্টে টাইগারদের এক্স ফ্যাক্টর একজন না, আমার মতে- দুজন হতে পারে। মাহমুদউল্লাহ, সে খুবই ভালো খেলোয়াড়। ও ভালো খেললে দল জিততে পারে, তার ফিনিশিং টাচটা খুবই ভালো। বোলিংটাও তাকে দিয়ে করানো যায়।

ব্যাটে-বলে দুর্দান্ত ফর্মে আছেন সাকিব। বল হাতে গুরুত্বপূর্ণ সময়ে দলকে উইকেট এনে দিচ্ছেন। ব্যাটিংটাও দুর্দান্ত করছেন। তিনি এ পারফরম্যান্সটা বিশ্বকাপে ধরে রাখতে পারলে বাংলাদেশ অনেক এগিয়ে যাবে বলে বিশ্বাস আকাশের।

তিনি বলেন, সাকিবের ফর্মটা দেখুন, ব্যাট হাতে বা বল হাতে যদি পারফরমটা করতে পারেন তা হলে চিন্তা করুন দলটি কতদূর এগিয়ে যাবে।

ইউটিউবে নিয়মিত ক্রিকেট নিয়ে নিজস্ব বিশ্লেষণ উপস্থাপন করেন আকাশ। নিজ দেশ ভারত, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ছাড়া বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা অন্য দলগুলোকে নিয়ে নিজের মূল্যায়ন তুলে ধরেন তিনি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে কথা বললেন জনপ্রিয় এ ধারাভাষ্যকার। তাতেই এ কথা বলেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com