প্রচ্ছদ

নিজেদের নেতার চার আঙুল কেটে নিল ছাত্রলীগ

প্রকাশিত হয়েছে : ১০:৪২:১৫,অপরাহ্ন ১৮ মে ২০১৯ | সংবাদটি ৩১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

দা দিয়ে সাতক্ষীরা কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক জি এম তুষারের ডান হাতের চারটি আঙুল কেটে দিয়েছেন তারই সংগঠনের নেতারা।

শনিবার দুপুরে কলারোয়া হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে বিকালে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়।

কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু জানান, আজ (শনিবার) সকালে কলারোয়ার মুরারিকাঠি গ্রামে বিরোধপূর্ণ একটি জমিতে যান ইলেকট্রনিক্স দোকানি ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক জি এম তুষার। সেখানে তার সঙ্গে বচসা হয় ছাত্রলীগের পলাশ, সিজান ও মন্টুর।

একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে দুইপক্ষই কমবেশি আহত হন। পরে আহত তুষার কলারোয়া হাসপাতালে চিকিৎসা নিতে যান।

মারধরের বিষয়টি নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে পড়লে উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ সাগর হোসেন, সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইস তাদের সঙ্গীদের নিয়ে হাসপাতালে গিয়ে তুষারের ওপর হামলা করেন।

আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলামের সামনেই নাইস তার কাছে থাকা ধারালো দা দিয়ে মাথায় আঘাত করতে গেলে তুষার ডান হাত দিয়ে তা ঠেকানোর চেষ্টা করেন। এতে তার ডান হাতের চারটি আঙুল কেটে পড়ে যায়। সেখান থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে বিকেলে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়।

কলারোয়া থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত রেজাউল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com