প্রচ্ছদ

ইংল্যান্ডের পক্ষে ওয়ানডেতে ৫০০ রান করা সম্ভব: মার্ক উড

প্রকাশিত হয়েছে : ৮:৫৭:৪৩,অপরাহ্ন ১৮ মে ২০১৯ | সংবাদটি ২০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ওয়ানডেতে সর্বোচ্চ দলীয় স্কোরের দুটিই ইংল্যান্ডের দখলে। তাই এখন দলের পেসার মার্ক ওড বিশ্বাস করেন, ইংল্যান্ডের পক্ষে ওয়ানডে ক্রিকেটে ৫০০ রান করা সম্ভব। সম্প্রতি তাদের ব্যাটিং লাইনআপও দুর্দান্ত ফর্মে আছেন বলে মনে করেন তিনি।

কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ উইকেটে রেকর্ড ৪৮১ রান তাদের। এছাড়াও পাকিস্তানের বিপক্ষে ৪৪৪/৩। দুটিই স্কোর করেছে নটিংহ্যামশায়ারে। তাই এই ইংল্যান্ড দলের পক্ষে ওয়ানডেতে ৫০০ রান করা সম্ভব মনে করেন ফাস্ট বোলার মার্ক উড।

বিশ্বের এক নম্বর ওয়ানডে দল এখন ইংল্যান্ড। গত বিশ্বকাপের পর অসাধারণ এক দল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে তারা। বলা চলে, সবচেয়ে শক্তিশালী ব্যাটিং লাইনআপও তাদের। প্রত্যেক ম্যাচেই ছুটছে তাদের রান মেশিন।

বিশ্বকাপের আগে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজেও দুরন্ত তাদের ব্যাটসম্যানরা। দ্বিতীয় ওয়ানডেতে ৩ উইকেটে ৩৭৩ রান করেছে তারা। আর পরের ম্যাচে ৩১ বল হাতে রেখে ৩৫৯ রানের টার্গেট ছুঁয়েছে। সবশেষ সিরিজ জিততে চতুর্থ ম্যাচে ৩৪১ রানের লক্ষ্য পূরণ করেছে স্বাচ্ছন্দ্যে।

উডের বিশ্বাস প্রতিপক্ষ যত রানই করুক না কেন ইংল্যান্ডের কাছে কোনও ব্যাপার নয়। বিবিসি স্পোর্টকে তিনি বলেছেন, ‘এটা (৫০০) আমাদের ওয়ানডে দলের জন্য বাস্তবধর্মী লক্ষ্য। ৩৫০ রান করা বেশ স্বাভাবিক, ৪০০ রানও করা সহজ। আমরা সত্যিই বিশ্বাস করি যে সর্বোচ্চ রানও তাড়া করতে পারবো, প্রতিপক্ষ কত করলো সেটা কোনও ব্যাপার নয়।’ আইসিসি

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com