প্রচ্ছদ

ঘোষণা ছাড়াই লঞ্চের আগাম টিকিট বিক্রি শুরু

প্রকাশিত হয়েছে : ৪:০১:০১,অপরাহ্ন ১৮ মে ২০১৯ | সংবাদটি ৪০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ঈদুল ফিতর উপলক্ষে কোনো ধরনের ঘোষণা ছাড়াই লঞ্চের কেবিনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে।

শনিবার সকাল থেকে সদরঘাটে কাউন্টারগুলোতে টিকিট বিক্রি করতে দেখা গেছে।

এদিকে আগাম টিকিট বিক্রি নিয়ে আজ মালিকদের একটি বৈঠক হওয়ার কথা থাকলেও হয়নি।

তবে আগামীকাল রোববার লঞ্চ মালিকসহ সংশ্লিষ্টদের নিয়ে বিআইডব্লিউটিএর চেয়ারম্যানের সভাপতিত্বে সদরঘাটে ঈদ ব্যবস্থাপনা-সংক্রান্ত একটি সভা হবে। সেখানেই লঞ্চের আগাম টিকিট বিক্রির তারিখ নির্ধারণ করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ লঞ্চ মালিক সমিতির সহসভাপতি মো. সহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, লঞ্চের কেবিনের আগাম টিকিট দেয়া শুরু হয়েছে। আমাদের (লঞ্চ মালিক) একটি মিটিং হওয়ার কথা ছিল, বৈঠকটি হয়নি। কারণ, সব মালিক ব্যস্ত রয়েছেন। আমরা যারা পারছি টিকিট দিচ্ছি।

সদরঘাটে কাউন্টার ও লঞ্চে যোগাযোগ করে আগাম টিকিট নেয়া যাচ্ছে বলে জানান তিনি।

নাম প্রকাশ না করার শর্তে বিআইডব্লিউটিএর এক কর্মকর্তা বলেন, ঈদের সময় লঞ্চের কেবিনের আগাম টিকিট বিক্রির বিষয়টি কোনোভাবেই শৃঙ্খলার মধ্যে আনা যাচ্ছে না। চাহিদা বেশি থাকায় মালিকরা ঘোষণার আগেই কেবিনের টিকিট বিক্রি করে দেন।

তিনি বলেন, এতে কিছু লোক টিকিট পেয়ে যান। আবার কিছু লোক ঘোষণার অপেক্ষায় থেকে শেষ মুহূর্তে কেবিনের টিকিট পান না। ফলে তারা ভোগান্তিতে পড়েন।

ঢাকা নদীবন্দরের (সদরঘাট) যুগ্ম-পরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা) আলমগীর কবির বলেন, রোববার সদরঘাটে সভা হবে। সেখানে ঈদ ব্যবস্থাপনায় অন্যান্য বিষয়ের সঙ্গে আগাম টিকিট বিক্রির তারিখও নির্ধারণ করে দেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com