প্রচ্ছদ

সিলেট প্রফেশনাল টেকনিক্যাল ইন্সটিটিউট (SPTI) এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ১১:৪৩:১৯,অপরাহ্ন ১৬ মে ২০১৯ | সংবাদটি ৬৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ডেস্ক রিপোর্টঃ

কারিগরি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সিলেট প্রফেশনাল টেকনিক্যাল ইন্সটিটিউট (SPTI) এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল আজ বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জাবেদ আল শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কলেজের সভাপতি শফিউল আলম চৌধুরী (নাদেল)। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,বর্তমানে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে মেধার প্রতিযোগিতা চলছে। আমাদের কলেজের ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার গুনগত মান বজায় রেখে মেধার প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। আর এ জন্য শিক্ষকদেরকে আন্তরিক হয়ে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে।
কলেজের পরিচালনা পর্ষদের সদস্য আবুল কাশেম বলেন, পবিত্র রমজান মাসে আমরা একত্রিত হয়ে ইফতার অনুষ্ঠান সম্পন্ন করতে পেরেছি সে জন্য আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সকলে উপস্থিত হয়ে অনুষ্ঠান সফল করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শাহ আলম,যীশু তোষ দাস,নর্থ ইষ্ট আইডিয়াল পলিটেকনিক ইন্সটিটিউট এর ইন্সট্রাক্টর জুয়েল রানা, সিলেট সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষকবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অত্র কলেজের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ইমরান হোসেইন চৌধুরী,ইঞ্জি. রোকসানা আক্তার রিমি,আম্বিয়া আক্তার মোনা,তাহমিনা আক্তার,গোলাম সারোয়ার,আজিম উদ্দীন, আজহারুল ইসলাম, আফজাল হোসেন প্রমূখ। এছাড়াও কলেজের ছাত্র-ছাত্রী ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে কলেজের সার্বিক উন্নয়ন এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com