তৃতীয় স্বামীর সঙ্গে শ্রাবন্তীর যে ছবি ভাইরাল

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

তৃতীয় স্বামীর সঙ্গে শ্রাবন্তীর যে ছবি ভাইরাল

তৃতীয় বিয়ে করেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। চুপিসারে ১৯ এপ্রিল বিয়ের পর কাজে ব্যস্ত হয়ে পড়েন। স্বামী রোশনকে খুব একটা সময় দিতে পারেননি। তবে দুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি দেন শ্রাবন্তী।

এতে জানা গেল অবশেষে মধুচন্দ্রিমায় উড়ে গেছেন এ জুটি। সেখানে নতুন দম্পতির আমুদে সময় যে কাটছে তা বোঝা গেল শ্রাবন্তী-রোশানের পোস্ট করা আরেকটি ছবিতে।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দেন তিনি। ছবিটি ইতিমধ্যে ভাইরালও হয়ে গেছে।

এ জুটি বিয়ের পর আনন্দঘন সময় কোথায় কাটাচ্ছেন তা নিয়ে তাদের ভক্তদের মধ্যে চলছে আনাগোনা। কারণ তারা বিষয়টি গোপন রেখেছেন। তবে নেটিজেনদের কারও কারও অনুমান- শ্রাবন্তী ও রোশন ইন্দোনেশিয়ার বালিতে আছেন।

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মঙ্গলসূত্র গলায় ওয়েস্টার্ন পোশাক পরা সুদর্শনী শ্রাবন্তী। তাকে দেখতে দারুণ লাগছে।

প্রসঙ্গত শ্রাবন্তীর স্বামী রোশন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিকও তিনি। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

এর আগে শ্রাবন্তীর দুবার বিয়েবিচ্ছেদ হয়।২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর।

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com