প্রচ্ছদ

বিএনপিকে জামায়াতের পরামর্শ

প্রকাশিত হয়েছে : ৯:০২:১৫,অপরাহ্ন ১৫ মে ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

জামায়াতে ইসলামীর নায়েবে আমির মিয়া গোলাম পারোয়ার বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে মুক্তির আন্দোলনে জামায়াতে ইসলামী বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের সঙ্গে ছিল এবং থাকবে।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক গোলটেবিল আলোচনায় তিনি এসব কথা বলেন।

‘মধ্যবর্তী নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তি’ শীর্ষক সভার আয়োজন করে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।

মিয়া গোলাম পারোয়ার বলেন, শেখ হাসিনার টেলিফোন আলাপ যেটা মিডিয়ায় এসেছে তাতে প্রমাণিত হয় খালেদা জিয়া আদালতের কাছে আটকে যায়নি। তাকে আটকে রাখা হয়েছে। তিনি মূলত ফ্যাসিবাদের জিঞ্জিরায় আবদ্ধ হয়ে আছেন।

জামায়াতের এই নেতা বলেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন একই সংগ্রাম। বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে।

গোলাম পারোয়ার বলেন, ঐক্যফ্রন্ট বলি আর ২০ দল বলি আমাদের সবাইকেই কৌশলের বিষয়ে স্পষ্ট হতে হবে। জনগণের সঙ্গে আমরা রাজনীতি করি তাদের সেন্টিমেন্ট যদি আমরা না বুঝি সেটাকে মানুষ কোনোভাবেই কৌশল হিসেবে নেয় না।

এ সময় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, বর্তমানে খালেদা জিয়ার পক্ষে জেলে থেকে আমাদেরকে নির্দেশ দেয়া সম্ভব নয়। তারেক রহমানের পক্ষে লন্ডন থেকে সক্রিয়ভাবে মাঠে থাকা সম্ভব নয়। সুতরাং দেশের এই ক্রান্তিলগ্নে আমাদেরকেই দায়িত্ব নিতে হবে এবং আমি সেই দায়িত্ব নেয়ার জন্য প্রস্তুত। বসে থাকলে চলবে না, এগিয়ে যেতে হবে। আমরা উদ্যোগ নিয়েছি। বিএনপি নেতাদেরকে অনুরোধ করবো- হয় আপনারা নেতৃত্ব দেন, না হলে আমাদের নেতৃত্ব গ্রহণ করুন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com