প্রচ্ছদ

জকিগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে : ৮:৫৩:৩৮,অপরাহ্ন ১৫ মে ২০১৯ | সংবাদটি ৩২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকা থেকে শিশু ধর্ষণ মামলার এজাহার নামীয় ১ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেপ্তারকৃত আসামির নাম রুয়েল মিয়া (২০)। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া গ্রামের সানু মিস্ত্রীর ছেলে। তার নামে গোয়াইনঘাট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর শিশু ধর্ষণ মামলা রয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে জকিগঞ্জ থানাধীন আনারসী গ্রামের আব্দুল কাদিরের বাসা থেকে মেজর শওকাতুল মোনায়েম এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৫ মে) র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো.মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে জকিগঞ্জ থানাধীন আনারসী গ্রামের আব্দুল কাদিরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নামে গোয়াইনঘাট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর শিশু ধর্ষণ মামলা রয়েছে। মামলা নং-১৭,তারিখঃ ১৫/০৪/২০১৯ইং। গ্রেপ্তারকৃত আসামিকে সিলেট জেলার গোয়াইনঘাট  থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com