প্রচ্ছদ

৩ বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে উত্তাল কাশ্মীর

প্রকাশিত হয়েছে : ৩:৪৫:৪৮,অপরাহ্ন ১৫ মে ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে তিন বছরের এক শিশুকন্যার ধর্ষণের প্রতিবাদে সেখানে তুমুল বিক্ষোভ চলছে। এদিকে তারমধ্যেই সেখানে ফের ধর্ষণের শিকার হয়েছে আরেক এক কিশোরী। রোববার (১২ মে) মেয়েটিকে ধর্ষণ করা হলেও ঘটনার কথা জানাজানি হয় মঙ্গলবার (১৪ মে)।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, গর ৯ মে কাশ্মীরের বান্দিপোরা এলাকায় মালিকপোরা গ্রামে তিন বছরের এক শিশুকন্যাকে নৃশংসভাবে ধর্ষণ করা হয়। এ খবর স্থানীয়দের মধ্যে জানাজানি হলে বিক্ষোভে নামে কাশ্মীরবাসী। অভিযুক্ত ওই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ধর্ষকের ফাঁসি দাবি করছে বিক্ষোভকারীরা।

খবরে বলা হয়েছে, বিক্ষোভে সেখানকার হাজারো মানুষ রাস্তায় নামে। বিক্ষোভকারীদের উপর পুলিশ টিয়ার গ্যাস চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

তার মধ্যেই গত রবিবার কাশ্মীরের গান্দেরবাল এলাকায় ধর্ষণের শিকার হয় আরও এক কিশোরী। এই ঘটনায় অভিযুক্ত আসিফ ওয়ানি নামে ২০ বছরের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গান্দেরবালের এসএসপি খলিল আহমেদ অভিযুক্ত আসিফ ওয়ানিকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন।

জানা যায়, বাড়ির সবাই যখন ইফতারে ব্যস্ত, সেই সময় মেয়েটিকে অপহরণ করা হয়। পরে বাড়ির পেছন থেকে রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করা হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com