প্রচ্ছদ

এবার হানিমুনে শ্রাবন্তী-রোশন!

প্রকাশিত হয়েছে : ২:১৩:১৭,অপরাহ্ন ১১ মে ২০১৯ | সংবাদটি ৮০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

টালিপাড়ায় গুঞ্জন ছিল এক পাঞ্জাবি বন্ধুকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রামে সে কথার ইঙ্গিতও দিয়েছিলেন এই চিত্রনায়িকা।

অতপর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১৯ এপ্রিল চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে বন্ধু রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

বিয়েটা গোপনে সারলেও কলকাতায় ফিরে বিষয়টি প্রকাশ্যে আনেন শ্রাবন্তী নিজেই।

গত ২৩ এপ্রিল কলকাতা ফিরেই সোজা শুটিং ফ্লোরে যান এই নায়িকা। সেখানেই কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে নিজের বিয়ে নিয়ে বিভিন্ন তথ্য দেন তিনি।

তবে শ্রাবন্তী বলুক আর নাই বা বলুক সোশ্যাল মিডিয়ার কল্যাণে বাগদান থেকে বিয়ের পিঁড়ি পর্যন্ত সব খবরই জানা ভক্ত-অনুরাগীদের। নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলোতে বিয়ের অনেক ছবিই শেয়ার করেছেন শ্রাবন্তী।

গতকাল নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী তার হবু স্বামী রোশন সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন।

যেখানে দেখা গেছে, বিমানের আসনে বসে আছেন রোশন ও শ্রাবন্তী। ক্যাপশনে লেখা, কলকাতা এয়ারপোর্ট, ইন্টারন্যাশনাল টার্মিনাল।

আর কিছু লেখা না থাকলেও ছবিটি দেখে শ্রাবন্তী ও রোশন হানিমুনে যাচ্ছেন বলে ধারণা ভক্তদের।

ছবিটির মন্তব্যের ঘরে অনেকেই মধুচন্দ্রিমায় যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। নতুন জীবনের ছুটিটা আনন্দে কাটুক সে কামনা করেছেন অনেকে।

আবার বাজে মন্তব্যও ছুঁড়তে দেখা গেছে নিন্দুকদের।

তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শ্রাবন্তী। যে কারণে রোশনের সঙ্গে গাঁট বাঁধার পর অনেক তীর্যক মন্তব্য জমা পড়েছে শ্রাবন্তীর পোস্ট করা বিভিন্ন ছবিতে।

অবশ্য ওসবে মাথা ঘামাচ্ছেন না এই চিত্রতারকা। এ বিয়েতে ছেলে ঝিনুককে পাশে পেয়েছেন তিনি। এটাই বড় কথা।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, আমার ছেলে এই বিয়ের সিদ্ধান্তে খুশি। আমি ওর মতামত ছাড়া কোনো কাজ করি না। ও চায় আমি ভালো থাকি।

শ্রাবন্তী আগেই জানিয়েছিলেন তার ছেলে ঝিনুকের সঙ্গে রোশনের সম্পর্ক বেশ ভালো।

সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং একটি ছবি পোস্ট করেছেন, যেখানে রোশনের সঙ্গে ঝিনুককে হাস্যজ্জ্বল দেখা গেছে।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ের বিষয়ে ইতিবাচক মন্তব্য এসেছে প্রথম স্বামী চিত্রপরিচালক রাজীবের পক্ষ থেকেও।

গণমাধ্যমে তিনি বলেন, শ্রাবন্তী মানুষ হিসেবে ভীষণ ভালো। শ্রাবন্তী সুখে থাকুক। তবে আবেগের বশে যেন কোনো ভুল সিদ্ধান্ত না নেয়, এটাই প্রার্থনা করি সব সময়।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় শ্রাবন্তীর। সেই সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহবহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সে কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুকের জন্ম। বর্তমানে মায়ের সঙ্গেই থাকে ১৪ বছরের ঝিনুক।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দুজনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউ-ই স্পষ্ট করে কিছু বলেননি।

গত জানুয়ারিতে কৃষ্ণণের সঙ্গে বিচ্ছেদের পর এই নায়িকার নামের সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।

সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় গায়ক তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com