প্রচ্ছদ

নুসরাত হত্যাকারীদের শাস্তির দাবিতে গোলাপগঞ্জে মানববন্ধন

প্রকাশিত হয়েছে : ৯:৩৪:৪২,অপরাহ্ন ১৩ এপ্রিল ২০১৯ | সংবাদটি ৩৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সিলেটের গোলাপগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মীরগঞ্জ এম আই দাখিল মাদ্রাসা।

শনিবার ( ১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় মীরগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে নুসরাত জাহান রাফি’র হত্যার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বলেন, অপরাধী যেই হোক তার শাস্তি হওয়া উচিৎ। আর যেন মায়ের বুক খালি না হয় আর যেন কোন ভাই বোন হারা না হয়। তারা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার ফাঁসি দাবি করেন।

মাদ্রাসার সুপার মাওলানা আরিফ বিল্লার সভাপতিত্বে মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য দেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ছয়েফ উদ্দিন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য গৌছ উদ্দিন, সহকারী শিক্ষক মাওলানা আব্দুল খালিক, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা ফখরুল ইসলাম, শিক্ষক আব্দুস সুবহান, রাজু মিয়া, আবিদ হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, ৬ এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি পরীক্ষা দিতে গেলে দুর্বৃত্তরা তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় ওই দিন রাতে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বুধবার (১১এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে নুসরাত জাহান রাফি মারা যান। এর আগে ২৭ মার্চ মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে নুসরাতের মা মামলা করলে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে পুলিশ গ্রেপ্তার করে । এ মামলা তুলে নিতে নুসরাত ও তাদের পরিবারকে চাপ দিতে থাকে দুর্বৃত্তরা। এতে নুসরাত ও তাঁর পরিবার রাজি হয়নি।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com