প্রচ্ছদ

হবিগঞ্জে পিডিবি’র বকেয়া বিদ্যুৎ বিল ৮ কোটি টাকা

প্রকাশিত হয়েছে : ৯:১৪:৪৮,অপরাহ্ন ১০ এপ্রিল ২০১৯ | সংবাদটি ২২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

হবিগঞ্জের বিভিন্ন গ্রাহকের নিকট প্রায় ৮ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। এর মধ্যে শুধু মাত্র ৯জন গ্রাহকের নিকট বকেয়া রয়েছে ১ কোটি ৪১ লাখ ৬ হাজার ২৪ টাকা। ইতিমধ্যে বকেয়া বিল পরিশোধ করার জন্য তাদেরকে নোটিশ প্রদান করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

যাদের নোটিশ প্রদান করা হয় তারা হলেন, সম্পাদক জামে মসজিদের নিকট ১৪ লাখ ৬৫ হাজার ৭২৪ টাকা, ম্যানেজার এসপিএস ওয়াটারের নিকট ৩৬ লাখ ১২ হাজার ১৪৬ টাকা, হবিগঞ্জ সিভিল সার্জনের নিকট ১৬ লাখ ৬ হাজার ৭৩৫ টাকা, জেলা শিল্পকলা একাডেমীর নিকট ১০ লাখ ১৭ হাজার ৯৮৬ টাকা, মেয়র হবিগঞ্জ পৌরসভার নিকট ১১ লাখ ৫৬ লাখ ৩ টাকা, উমেদনগর সুরমা অটো রাইছ মিলের নিকট ১৭ লাখ ৪৭ হাজার ৬৮ টাকা, সেক্রেটারী কোর্ট এর নিকট ১১ লাখ ৬৩ হাজার ৭০ টাকা, মোঃ গোলাম মওলার নিকট ১৩ লাখ ৪৬ টাকা এবং সোহেল মিয়ার নিকট ১০ লাখ ৩৭ হাজার ২৪৬ টাকা। এছাড়াও আরো বহু ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট বকেয়া বিল রয়েছে পিডিবির।

এ ব্যাপারে হবিগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বিরেশ্বর সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বকেয়া বিলের জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিকরণ অভিযান চলছে। উল্লেখিত গ্রাহকদের বকেয়া বিল পরিশোধ করার জন্য ইতিমধ্যে নোটিশ প্রদান করা হয়েছে। এর মধ্যে মোঃ গোলাম মওলার বিরুদ্ধে বকেয়া বিল আদায়ে মামলা দায়ের করা হয়েছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com