প্রচ্ছদ

বাঘাইছড়িতে ব্রাশফায়ারে আহত ভোট কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত হয়েছে : ১:৩০:৫০,অপরাহ্ন ০৯ এপ্রিল ২০১৯ | সংবাদটি ৫১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাশফায়ারের ঘটনায় আরও এক নির্বাচন কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম নিরু বিকাশ চাকমা (৫২)। এ নিয়ে ওই হামলায় আটজনের মৃত্যু হলো।

দীর্ঘ ২২ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাত ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত নিরু বিকাশ চাকমা বাঘাইছড়ি উচ্চ বিদ্যলয়ের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

নিহত নিরু বিকাশ চাকমার ছোট ভাই নবজ্যোতি চাকমা জানান, নির্বাচনে দিনভর দায়িত্ব পালন শেষে নির্বাচনী সরঞ্জামসহ উপজেলার সাজেকের কংলাক, মাচালং, বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র থেকে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ঘটানাস্থলে নিহত হন ছয়জন।

এ সময় গুরুতর আহত ১১ জনকে হেলিকপ্টারে করে চট্রগ্রাম নেয়ার পথে একজন মারা যান। ওই দিন চট্রগ্রাম নেয়ার পর তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই ঢাকার সিএমএইচে নেয়া হয়।

তারা হলেন- গাড়ির হেলপার সাদ্দাম হোসেন, প্রিসাইডিং অফিসার ফুলকুমারী চাকমা, নিরু বিকাশ চাকমা।

তার মধ্যে নিরু বিকাশ চাকমা সোমবার রাত ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান।

প্রসঙ্গত গত ১৮ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয় বাঘাইছড়ি উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচনে দিনভর দায়িত্ব পালন শেষে নির্বাচনী সরঞ্জামসহ উপজেলার সাজেকের কংলাক, মাচালং, বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র ছেড়ে গাড়িবহর নিয়ে উপজেলা সদরে ফিরছিল নির্বাচনী কর্মকর্তা, কর্মচারী ও নিরাপত্তাকর্মীদের দল।

দীঘিনালা-মারিশ্যা সড়কের ৯ কিলোমিটার নামক এলাকায় পৌঁছা মাত্র নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীদের বহনকারী জিপগাড়ি লক্ষ্য করে অতর্কিত এলোপাতাড়ি গুলিবর্ষণ করে অজ্ঞাত বন্দুকধারীরা।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com