প্রচ্ছদ

ধর্মপাশায় দুর্বৃত্তদের হামলায় প্রধান শিক্ষক আহত

প্রকাশিত হয়েছে : ৮:৫৬:২৫,অপরাহ্ন ০১ এপ্রিল ২০১৯ | সংবাদটি ২৯ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামেন্দ্র চন্দ্র সরকারকে (৫৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩১ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার মধ্যনগর সদর থেকে নিজ বাড়ী সস্পদপুর গ্রামের সামনের রাস্তায় এ হামলার শিকার হন রামেন্দ্র চন্দ্র সরকার। এ ঘটনায় খবর পেয়ে সোমাবার (১ এপ্রিল) সকালে ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত প্রধান শিক্ষক রামেন্দ্র সরকারকে আশংকাজনক অবস্থায় রোববার রাতেই প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তাঁর শারিরীক অবস্থার অবনতি দেখাদিলে কর্তব্যরত চিকিৎসক সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত ৯টার দিকে উপজেলার মধ্যনগর থানা সদর বাজার থেকে প্রধান শিক্ষক রামেন্দ্র চন্দ্র সরকার প্রতিদিনের ন্যায় নিজ বাড়ী পাশের সম্পদপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি বাড়ীর সামনের রাস্তায় যাওয়া মাত্রই আগে থেকেই ধারালো অস্ত্র নিয়ে ওঁত পেতে থাকা ৮-১০জন দুর্বুত্ত আকস্মিকভাবে তার উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাথারী কুপিয়ে মারাত্তক জখম করে।  তখন তার চিৎকার শুনে বাড়ীর লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে বাড়ির  লোকজন তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থায় অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

এ ব্যাপারে ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর সোমবার সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। এ ব্যাপারে তদন্ত করে শীঘ্রই এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে এবং জড়িত ব্যক্তিদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com