প্রচ্ছদ

জাসিন্ডায় অভিভূত ইমরান খান

প্রকাশিত হয়েছে : ১২:৪২:০৩,অপরাহ্ন ২৪ মার্চ ২০১৯ | সংবাদটি ১৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ক্রাস্টইচার্চে মসজিদে হামলার ঘটনায় পরিস্থিতি সামাল দিতে যে অনন্য নেতৃত্বগুণ দেখিয়েছেন নিউজিল্যান্ডে প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন, তাতে অভিভূত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।কিউই প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় মুগ্ধ হয়ে তাকে ইসলামাবাদের আমন্ত্রণ জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী।বৃহস্পতিবার টেলিফোনে এই আমন্ত্রণ জানান ইমরান খান।

পাকিস্তানের সংবাদমাধ্যম উর্দুপয়েন্টের খবরে বলা হয়েছে, ক্রাইস্টচার্চে ভয়াবহ হামলার পর জাসিন্ডা আরডার্নের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন ইমরান খান। তিনি বলেন, জাসিন্ডা সময়োপযোগী সিদ্ধান্ত নিয়ে পরিস্থিতি মোকাবেলা করেছেন। টেলি কথপকথনে ইমরান ক্রাইস্টচার্চে ভয়াবহ সন্ত্রাসী হামলার নিন্দা জানান।

ইমরান খান জাসিন্ডার ভূয়সী প্রশংসা করে বলেন, মসজিদে হামলার পর মুসলিমদের প্রতি সংহতি জানানোর কারণে সারাবিশ্বের মানুষের মনে আপনার জন্য বিশেষ স্থান তৈরি হয়েছে। আপনাকে মুসলিম বিশ্ব কখনও ভুলবে না।

উল্লেখ্য ১৫ মার্চ জুমার নামাজের সময় নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল-নূর ও লিনউড মসজিদে বন্দুকধারীর গুলিতে ৫০ জনের প্রাণহানি হয়। এতে আহত হন অর্ধশতাধিক। ব্রেন্টন ট্যারেন্ট নামে এক শ্বেতাঙ্গ যুবক এ বর্বরোচিত হামলা চালায়। এ ঘটনায় পাকিস্তানের ৯ জন নিহত হন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com