প্রচ্ছদ

বিয়ানীবাজারে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, আটক ২

প্রকাশিত হয়েছে : ১০:০২:০৫,অপরাহ্ন ১১ মার্চ ২০১৯ | সংবাদটি ২৪ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেটের বিয়ানীবাজার পৌরশহর থেকে অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে প্রযুক্তির সহায়তায় পুলিশ অপহৃত আখতারুজ্জামান রিয়াদ (১৫) কে নাগেশ্বর এলাকার একটি বাগানবাড়ি থেকে উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনায় জড়িত থাকার দায়ে দু’জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তবে পুলিশ আপাতত: আটককৃতদের নাম-পরিচয় প্রকাশ করতে অনীহা জানিয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর জানান, অপহৃত স্কুলছাত্র রিয়াদ এখন থানা পুলিশের হেফাজতে আছে। এ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে। রেদওয়ান (২৪) নামের এক ছাত্রলীগকে কর্মীকে গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি আরো জানান।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক বলেন, মুল্লাপুর ইউনিয়নের নাগেশ^র আবুল এলাকার একটি বাগান বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা রিয়াদের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অপহরণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, আখতারুজ্জামান রিয়াদ (১৬) বিয়ানীবাজারের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রয়াত রুহুল আমিনের কনিষ্ঠ পুত্র ও খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের দশম শ্রেণীর ছাত্র। সে রবিবার (১০ মার্চ) বিকালে পৌরশহরের দাসগ্রামস্থ বাড়ির কাছ থেকে নিখোঁজ হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com