প্রচ্ছদ

রোকেয়া হলে ভোট বন্ধ

প্রকাশিত হয়েছে : ২:২২:০৬,অপরাহ্ন ১১ মার্চ ২০১৯ | সংবাদটি ৩৪ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

কুয়েত-মৈত্রী হলের পর এবার রোকেয়া হলে ডাকসু নির্বাচনে ভোট গ্রহণ বন্ধ করা হয়েছে। হল থেকে তিনটি ব্যালট বাক্স উদ্ধার করার পর ভোট গ্রহণ বন্ধ করা হয়।

সোমবার (১১ মার্চ) বেলা ১২টার দিকে এ হলে ভোট গ্রহণ স্থগিত রাখা হয়।

জানা যায়, হলের একটি রুম থেকে ব্যালট পেপারগুলো উদ্ধার করা হয়। এসব ব্যালটে সিল মারা ছিল না। ওই রুমে ছাত্রলীগের নেত্রীরা থাকতো বলে জানা গেছে।

এমনিতেই নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর রোকেয়া হলে ভোট গ্রহণ শুরু হয়। জটিলতার কারণে ভোট গ্রহণ দেরিতে শুরু হবে বলে প্রশাসনিক কর্মকর্তারা জানান।

বাম জোট থেকে বেগম রোকেয়া হলের সাধারণ সম্পাদক প্রার্থী জিএস মুনিরা দিলশাদ ইরা সাংবাদিকদের বলেন, ‘সকালে যখন ভোট শুরু হয়, তখন আমরা ব্যালট বাক্স দেখতে চাইলেও দেখানো হয়নি। পরে আমরা বিক্ষোভ শুরু করলে ৯টার দিকে ব্যালট বাক্স দেখানো হয়। রোকেয়া হলে ব্যালট বাক্স থাকার কথা ৯টি। তবে আমাদেরকে দেখানো হয়েছে ছয়টি।’

এর আগে সোমবার সকালে কুয়েত মৈত্রী হল থেকে সিল মারা এক বস্তা ব্যালট পেপার উদ্ধার করা হয়। এর ঘটনায় ওই হলের প্রভোস্ট শবনম জাহানকে অপসারণ করা হয়।

কুয়েত-মৈত্রী হলের প্রার্থী ও ভোটাররা জানান, ভোট শুরুর আগে থেকে হলের অডিটোরিয়ামে একটি কক্ষ আগে বন্ধ ছিল। সকালে সেই কক্ষ থেকে প্রার্থী ও ভোটাররা এক বস্তা ব্যালট উদ্ধার করে। এতে ছাত্রলীগের প্রার্থীদের নামে সিল মারা ছিল।

পরে প্রার্থী ও শিক্ষার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তারা ভোট বন্ধ করে দেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com