প্রচ্ছদ

পাকশীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে খুন

প্রকাশিত হয়েছে : ১১:২৬:৩৮,অপরাহ্ন ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | সংবাদটি ১৫ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে নিজ বাড়ির সামনে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ৯টার সময় রূপপুর বিবিসি বাজারসংলগ্ন তার নিজ বাড়ির সামনে তাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলিবর্ষণ করে।

মোস্তাফিজুর রহমান সেলিমের পিঠে ও বুকে দুটি গুলি লাগে বলে ঘনিষ্ঠজনরা জানিয়েছেন। তিনি প্রতিদিনের মতো বাইরের কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

নিজ বাড়ির সামনে আততায়ীরা কাছে থেকে দুটি গুলি করে পালিয়ে যায়। আহত অবস্থায় দ্রুত সেলিমকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে রাত পৌনে ১০টায় তাকে রাজশাহীতে নিয়ে যাওয়ার সময় অ্যাম্বুলেন্সে তিনি মারা যান। পরে অ্যাম্বুলেন্স ফিরিয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পাকশী এলাকায় শোকের ছায়া নেমে আসে। দলের বহু নেতাকর্মী ও সাধারণ মানুষ মোস্তাফিজুর রহমান সেলিমের বাসভবনের সামনে ভিড় করে।

ক্লিন ইমেজের এই আওয়ামী লীগ নেতার গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়লে দলের বহু নেতাকর্মী তাকে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন। কে বা কারা তাকে গুলি করেছে, তা এখনো জানা যায়নি।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল জহুরুল হক মোবাইলে জানান, আমি ঢাকায় একটি মিটিংয়ে এসেছি, বিস্তারিত এখনো পায়নি। তবে গুলির ঘটনা শুনেছি।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারূকী জানান, খবর পেয়ে আততায়ীদের ধরতে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে পুলিশ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com