প্রচ্ছদ

মেঝরটিলায় সিএনজির ধাক্কায় মোটরসাইকেল বাসের নিচে, ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত হয়েছে : ১১:১২:৩১,অপরাহ্ন ১০ জানুয়ারি ২০১৯ | সংবাদটি ৬৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

স্টাফ রিপোর্ট:: সিলেট শহরতলির মেঝরটিলা সড়কে বাস, সিএনজি ও মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সারওয়ার খান (২২) নিহত হয়েছেন। সে সময় সাথে থাকা অনিক নামের অপর ছাত্রলীগ নেতা গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাত ৮টা ২০ মিনিটে সিলেট শহরতলির মেজরটিলা এলাকায় অবস্থিত ওয়ান ব্যাংকের সামনে হানিফ পরিবহণ বাসের সাথে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে নিহত ও আহত দুই ছাত্রলীগ নেতা ছিলেন।

সারওয়ার খান যে পালসার মোটরসাইকেল (সিলেট-ল-১১-২৯৮৫) চালিয়ে যাচ্ছিলেন সে সেই মোটরসাইকেলের সাথে সিএনজির সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি হানিফ পরিবহণ বাসের নিচে পড়ে যায়।

সে সময় সারওয়ার গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান এবং তার সাথে থাকা ছাত্রলীগ নেতা অনিক গুরুতর আহত হন। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, পথচারী ও স্থানীয় ব্যবসায়িরা হানিফ পরিবহন বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-০৭৪৭) ও সিএনজি অটোরিকশার চালক’কে চেস্টা করেও আটক করতে পারেন নি।

উত্তেজিত জনতা ব্যারিকেড দিয়ে সিলেট-জাফলং সড়ক বন্ধ করে দিলে আটকা পড়ে শত শত যানবাহন। ফলে সৃষ্টি হয় দীর্ঘ যানজট।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহত সারওয়ার খানের রাজনৈতিক সহকর্মী ছাত্রলীগ নেতা সায়মন খান।

নিহত ছাত্রলীগ নেতা সারওয়ার খান সিলেট সরকারি কলেজের ছত্র। সে মেজরটিলা এলাকার দীপিকা আবাসিক এলাকার বাসিন্দা বলে জানা যায়।

এ ব্যাপারে কথা হয় এসএমপির শাহ পরান থানার সহকারী পুলিশ কমিশনার ঈসমাইলের সাথে। তিনি জানান, দুর্ঘটনার পর ছাত্রলীগ নেতাকর্মী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে রেখেছেন। অবরোধ তোলে নিতে নেতৃবৃন্দের সাথে কথা চলছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশেরর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা বলেন, দুর্ঘটনায় কবলিত গাড়ি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com