প্রচ্ছদ

চেলসিতে যাচ্ছেন হিগুয়াইন!

প্রকাশিত হয়েছে : ১১:১৪:৫৮,অপরাহ্ন ১০ জানুয়ারি ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

বিশ্বকাপের পর আর্জেন্টিনা জাতীয় দলে জায়গা হারিয়েছেন। জুভেন্টাসে ব্রাত্য হয়ে ধারে যোগ দিয়েছেন এসি মিলানে। সেখানেও সময়টা ভালো যাচ্ছে না গনজালো হিগুয়াইনের। মিলানের হয়ে এখন পর্যন্ত ২০ ম্যাচে মাত্র আট গোল করেছেন ৩১ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ত্রিশ পেরোনো ফুটবলারদের ক্যারিয়ারে যখন এমন ভাটার টান লাগে, তাদের গন্তব্য হয় চীন, মধ্যপ্রাচ্য কিংবা যুক্তরাষ্ট্র। কিন্তু ঘোর দুঃসময়েও হিগুয়াইন পাচ্ছেন প্রমোশন! সেরি-এ লিগ ছেড়ে এবার তার গন্তব্য ইংলিশ প্রিমিয়ার লিগ। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার দাবি, এসি মিলান থেকে হিগুয়াইনের চেলসিতে যোগ দেয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

গত পরশু লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে টটেনহ্যামের কাছে ১-০ গোলে হারার পরই নাকি ব্যক্তিগত শর্ত নিয়ে হিগুয়াইনের সঙ্গে আলোচনা সেরে ফেলেছে চেলসি। হিগুয়াইনকে স্ট্যামফোর্ড ব্রিজে উড়িয়ে আনার উদ্যোগ নিয়েছেন চেলসির কোচ মাউরিসিও সারি। নাপোলিতে তার অধীনেই সেরি-এ লিগে এক মৌসুমে সর্বোচ্চ ৩৬ গোলের রেকর্ড গড়েছিলেন হিগুয়াইন। সারির বিশ্বাস, চেলসিতেও তাদের রসায়ন ভালো জমবে। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে পেলেই আলভারো মোরাতাকে ছেড়ে দেবে ব্ল––জরা।

মিলানে বাজে ফর্মের পাশাপাশি ক্লাব কর্তৃপক্ষের সঙ্গেও ঝামেলা চলছে হিগুয়াইনের। মঙ্গলবার সরাসরি তাকে সতর্ক করে দিয়েছেন মিলানের ক্রীড়া পরিচালক লিওনার্দো, ‘একটি গোল পরিস্থিতি বদলে দিতে পারে, কিন্তু এখানে থাকতে হলে অবশ্যই তাকে দায়িত্ব নিতে হবে।’

হিগুয়াইন নাকি অনুশীলনে একদমই মনোযোগী নন। এর নেপথ্য কারণটা জানিয়েছে মার্কা। ধারে খেললেও তার পুরো বেতন দিতে হচ্ছে মিলানকে। অঙ্কটা মৌসুমে আট মিলিয়ন ইউরো। যা দিতে হিমশিম খাচ্ছে মিলান। কিন্তু এরচেয়ে কম বেতনে খেলতে রাজি নন হিগুয়াইন। মৌসুম শেষে তাকে স্থায়ীভাবে পেতে গুনতে হবে ৪০ মিলিয়ন ইউরো। এখন মিলান তাতে আগ্রহী না হলেও হিগুয়াইনের প্রত্যাশিত বেতন ও ট্রান্সফার ফি দিতে রাজি চেল

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com