প্রচ্ছদ

দোয়ারাবাজারে এসএসসি পরীক্ষার্থীসহ দুজনের লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে : ১১:৩৪:১৪,অপরাহ্ন ০৭ জানুয়ারি ২০১৯ | সংবাদটি ৭২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এসএসসি পরীক্ষার্থীসহ দুজন নিহত হয়েছে। সোমবার সকালে উদ্ধার হওয়া নিখোঁজ শিশু ফয়সাল আহমদ (৫) এর লাশ ময়নাতদন্ত শেষে ওইদিন রাত পৌনে ৮টায় তার দাফন সম্পন্ন করা হয়। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের সফিক মিয়ার ছেলে। শুক্রবার সকালে বাড়ি থেকে বেরিয়ে গেলে সে আর বাড়ি ফিরেনি।

এ ব্যাপারে শনিবার দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর পুলিশসহ অনেক খোঁজাখুঁজির পর সোমবার দুপুরে পার্শ্ববর্তী বাংলাবাজার বিজিবি ক্যাম্পের পশ্চিমে নদীর বালুচরে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে রোববার দুপুরে পুলিশ দোয়ারাবাজার উপজেলা সদরের একটি ভাড়াটে বাসা থেকে এসএসসি পরীক্ষার্থী তামান্না জেনি (১৫) নামের আরেক কিশোরীর লাশ উদ্ধার করে। তামান্না ওই বাসায় অবস্থানরত দোয়ারাবাজার উপজেলার কাটাখালি মিতালি পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সামসুন নাহারের ভাগনি।

শিক্ষিকা সামসুন্নাহারের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়ে সামিয়া মীম তনি রোববার দুপুরে স্কুল থেকে ফিরে বাসার ভেতরে ওড়না পেঁচানো গলায় ফাঁস লাগানো তামান্নার নিথর দেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। স্থানীয়রা তখন তাকে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস মৃত্যুর বিষয় দুটি নিশ্চিত করেছেন। এ দিকে তামান্না ও ফয়সালের মৃত্যুর ঘটনায় তাদের পরিবারসহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com