প্রচ্ছদ

কুড়িগ্রামে যুবদল সম্পাদকের হামলায় পুলিশ কর্মকর্তা আহত

প্রকাশিত হয়েছে : ৮:২১:২২,অপরাহ্ন ০৫ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ীতে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনের নেতৃত্বে একদল যুবক পুলিশের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। এ সময় সদর থানার এএসআই মাহবুবুর রহমানসহ ৩ পুলিশ আহত হয়েছে।

মঙ্গলবার উপজেলার কাঁঠালবাড়ীর পার্কের মোড়ে এ ঘটনা ঘটে। আহত মাহবুবকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য রোস্তম আলীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পুলিশ পারভেজ নামে এক যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে এসআই নিতাই চন্দ্র ও এএসআই মাহবুবুর রহমানের নেতৃত্বে একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনের নেতৃত্বে একদল যুবক হকিস্টিক ও রড নিয়ে সন্ত্রাসী কায়দায় অতির্কিত হামলা চালায়।

এ সময় মাহবুবসহ তিন পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এরপর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সদর থানা সূত্রে জানা গেছে, এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য রোস্তম আলী, নাজমুল, হাবীব ও আরিফকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে বিপুলসংখ্যক পুলিশ তাদের ধরার জন্য কয়েকটি গ্রামে অভিযান চালায়। এতে গ্রামবাসীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

অভিযুক্ত নাজমুলের ভাই লাভলু মিয়া দাবি করেন, এর আগে ওই এএসআই নাজমুলকে গ্রেফতার করে ইয়াবা মামলায় ফাঁসিয়ে দিতে চেয়েছিল। পরে জামিনে বেরিয়ে আসে নাজমুল।অভিযানের সময় তাকে ধরতে না পেরে পুলিশ তাদের বাড়িতে ব্যাপক ভাঙচুর করে বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে সদর থানার এসআই রওশন আলম বরেন, পুলিশের বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে আইনানুগভাবে তার প্রতিকার চাইতে পারে সবাই। কিন্তু সেটা না করে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে পুলিশ সদস্যদের ওপর হামলা চালানো হয়। এ সময় এএসআই মাহবুবকে নির্দয়ভাবে পেটায়। সন্ত্রাসীদের ধরার জন্য অভিযান অব্যাহত আছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com