প্রচ্ছদ

তারেকসহ কয়েকজনের ফাঁসি না হওয়ায় সন্তুষ্ট নন কামরান

প্রকাশিত হয়েছে : ১:৩৭:২২,অপরাহ্ন ১০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ১১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

তারেক রহমানসহ আরো কয়েকজনের ফাঁসি না হওয়ায় সন্তুষ্ট নন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান।

বুধবার (১০ অক্টোবর) ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় রায়ের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এ কথা জানান তিনি।

বদর উদ্দিন আহমেদ কামরান জানান, মূল পরিকল্পনাকারী তারেক রহমানের ফাঁসি না হওয়ায় তারা হতাশ। উচ্চ আদালতে এ বিষয়ে আপিলের আহ্বান জানিয়ে আদালতের রায়ের প্রতি আওয়ামী লীগ শ্রদ্ধাশীল বলে মন্তব্য করেন তিনি।

এর আগে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সকাল থেকে জড়ো হন দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয় থেকে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় অবস্থান নেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংঘটনের নেতাকর্মীরা। রায় ঘোষণার পর সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগ কোর্ট পয়েন্টে সমাবেশ করে।

এ রায়ের কারণে সিলেটে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপির) পক্ষ থেকে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের সামনে স্থাপিত ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক শাহেদ নূর উদ্দিন আজ বুধবার (১০ অক্টোবর) এই রায় ঘোষণা করেন।

রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন বিচারক। বিএনপির ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com