প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর

প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৮

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর

ভালোবাসার টানে এবার যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুরে এসেছেন শ্যারুন খান (৪০) নামের এক মার্কিন নারী। পেশায় ব্যাংকার এই নারী গত ৬ এপ্রিল বাংলাদেশে আসেন।

গত ১০ এপ্রিল ফরিদপুরের ছেলে মো. আশরাফ উদ্দিন সিংকুকে (২৬) বিয়ে করেছেন যুক্তরাষ্ট্রের নাগরিক এই নারী।

আশরাফের পারিবারিক সূত্রে জানা গেছে, ছয় মাস আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় শ্যারুন আর আশরাফের। পরে তা পরিণয়ে গড়ায়। পরিচয়ের সূত্র ধরে একসময় শ্যারুন বিয়ের প্রস্তাব দিলে রাজি হন আশরাফ। শ্যারুনকে বিয়ে করায় আশরাফ ও তার পরিবারও খুশি।

এ বিষয়ে আশরাফ জানান, ছয় মাস আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় আমেরিকান ব্যাংক কর্মকর্তা শ্যারুনের সঙ্গে। কথা বলার একপর্যায়ে সে বিয়ে করার কথা জানায়। আর এরই একপর্যায়ে গত ৬ এপ্রিল বাংলাদেশে আসে শ্যারুন। গত ১০ এপ্রিল তারা ঢাকায় বিয়ে করেন।

আশরাফের বাড়ি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ঝাউখোলা গ্রামে। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র। দুই বোন এক ভাইয়ের মধ্যে আশরাফ সবার বড়। বাবা পানিসম্পদ মন্ত্রণালয়ের গাড়িচালক। বাবা ঢাকায় থাকলেও পরিবারে অন্য সদস্যরা ফরিদপুর নদী গবেষণা ইন্সটিটিউটের স্টাফ কোয়ার্টারে থাকেন।

ভালোবাসার টানা বাংলাদেশে আসা শ্যারুন বলেন, বাংলাদেশে এসে খুবই ভালো লাগছে। এছাড়া আমার স্বামী, তার পরিবার ও এদেশের মানুষসহ গোটা পরিবেশ খুবই ভালো লেগেছে। আশা করছি, ২১ এপ্রিল চলে যাওয়ার পর দ্রুত আবার এখানে ফিরে আসবো।

এ বিষয়ে জানতে চাইলে আশরাফের মা নার্গিস আক্তার বলেন, আমি খুব খুশি এমন পুত্রবধূ পেয়ে। সে আমাকে আম্মু বলে ডাক দিলে খুব ভালো লাগে। আমি তাদের জন্য দোয়া করি।

এদিকে, শ্যারুনকে দেখতে প্রতিদিনই আশরাফদের বাড়িতে ভিড় করছে এলাকাবাসী। শ্যারুনও সবার সঙ্গে বাংলায় কথা বলার চেষ্টা করছেন।

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com