প্রচ্ছদ

হাতুড়িপেটা করে টাকা ছিনতাইকালে যুবক আটক

প্রকাশিত হয়েছে : ৮:১৮:০৬,অপরাহ্ন ১৬ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৫ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরে দিনদুপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানির এক কর্মকর্তাকে হাতুড়িপেটা করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাইকালে খোকন সূত্রধর নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় ছিনতাইকারীদের দুই সহযোগী পালিয়ে যায়।

সোমবার সকালে পৌর শহরের লালবাজার এলাকায় জনতা ব্যাংকের সিঁড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইকারীর হাতুড়ির আঘাতে মানিক দেবকে (৪২) আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃত যুবক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল এলাকার রমেশ সূত্রধরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানির পরিবেশক ভগবান চন্দ্র পালের লালবাজারস্থ অফিসের ম্যানেজার মানিক দেব সোমবার সকাল ১০টার দিকে সাড়ে ১৮ লাখ টাকা নিয়ে জনতা ব্যাংকে জমা দিতে যান। তিনি লালবাজার জনতা ব্যাংকের সিঁড়ি বেয়ে ওপরে উঠতে থাকলে ওত পেতে থাকা সন্ত্রাসী খোকন সূত্রধরের হাতে থাকা হাতুড়ি নিয়ে তার ওপর হামলা করে ব্যাগভর্তি টাকা ছিনিয়ে নিতে চায়।

এতে বাধা দিলে খোকন তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে ব্যাগভর্তি টাকা নিয়ে যেতে থাকে। এ সময় তার চিৎকারে পথচারী ও স্থানীয়রা এগিয়ে এসে খোকনকে ধাওয়া করে আটক করে উত্তম-মাধ্যম দেয়। পরে পুলিশ খবর পেয়ে থানায় নিয়ে যায়।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার যুগান্তরকে বলেন, টাকাভর্তি ব্যাগ ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় লোকজন ওই যুবককে আটক করেছে। আটককৃত যুবকের বিরুদ্ধে আগেও টাকা ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। ওই চক্রের অপর দুই সদস্যকে আটকের চেষ্টা চলছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com