প্রচ্ছদ

এবার ইন্ডিগোর বিমানে মশাকাণ্ড!

প্রকাশিত হয়েছে : ৭:৫৭:৩৭,অপরাহ্ন ১০ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

মশার উপদ্রবে কলকাতায় বিক্ষোভ বা অভিযোগ নতুন কিছু নয়। কিন্তু এবার মশা নিয়ে অভিযোগ উঠেছে নামিদামি বিমান কোম্পানি ইন্ডিগোর বিরুদ্ধে।

যাত্রীর মুখে মশার কামড়ের অভিযোগ পেয়ে মশা না তাড়িয়ে যাত্রীকে নামিয়ে দেয়া হলো বিমান থেকে। ভারতের লখনউ বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে। খবর এবেলার।

সোমবার সকালে এ ঘটনার বিস্তারিত জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন ভুক্তভোগী সৌরভ রাই নামে ব্যাঙ্গালুরুর বাসিন্দা ওই যাত্রী।

সৌরভের অভিযোগ, লখনউ থেকে ভোর ৬টার দিকে তিনি ইন্ডিগোর বিমানে ওঠেন। বিমানে ওঠার পরই তাকে মশা কামড়াতে শুরু করে। তার দাবি, সমস্যা সমাধানের জন্য তিনি বিমানকর্মীদের অনুরোধ করলেও তারা তাকে চুপ করে বসতে বলেন।

এর পরে সৌরভ এবং বিমানসংস্থার কর্মীদের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। ওই যাত্রীর অভিযোগ, তাকে বিমান থেকে নেমে গিয়ে হেঁটে রানওয়ে থেকে টার্মিনালে চলে যেতে বলা হয়। একরকম জোর করেই তাকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়।

ওই যাত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে ইন্ডিগো। বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, বিমানের মধ্যে অভব্য আচরণের জন্য সৌরভ রাই নামে ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়।

তার অভিযোগের পরিপ্রেক্ষিতে বিমানকর্মীরা ব্যবস্থা নেয়ার আগেই তিনি চিৎকার-চেঁচামেচি শুরু করেন বলে অভিযোগ করেছে ইন্ডিযোগ।

ইন্ডিগো বলছে, বিমানের দরজা বন্ধ হয়ে যাওয়ার পরেও তাকে শান্ত করা যায়নি। উল্টো অন্য যাত্রীদেরও বিমানের ক্ষতি করার জন্য সৌরভ প্ররোচিত করছিলেন।

এমনকি তিনি বিমান ‘ছিনতাই’ করার হুমকি দেন বলেও অভিযোগ বিমানসংস্থার। এই পরিস্থিতিতে যাত্রী সুরক্ষার কথা মাথায় রেখেই ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছে ইন্ডিগো।

144Shares
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com