প্রচ্ছদ

আ’লীগ নেতার বাসায় সাদা পোশাকে পুলিশি তল্লাশি, সংবাদ সংগ্রহে বাধা

প্রকাশিত হয়েছে : ১১:০৮:২৭,অপরাহ্ন ০৭ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

কেশবপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাসায় সাদা পোশাকে একদল পুলিশ তল্লাশি চালায়। তবে নেতার বাসা থেকে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় বাসায় পুলিশি তল্লাশির ছবি তুলতে গেলে যুগান্তর প্রতিনিধিকে সংবাদ সংগ্রহে বাধা দেয়া হয়।

তল্লাশিতে থাকা পুলিশের এসআই নাজিম সাংবাদিককে দেখে নেয়ারও হুমকি দেন। পরে ওই এসআই দায়িত্বরত সাংবাদিককে সেখান থেকে বের করে দেন। এ ঘটনায় সাংবাদিক মহলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আটক ছাত্রলীগ কর্মী আবু হাসানকে (২৭) আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের ছেলে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার বাড়িতে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, তার বাড়িতে পুলিশি তল্লাশির নামে তার বাসা তছনছ করা হয়েছে। তিনি বর্তমানে ঢাকা রয়েছেন।

সাদা পোশাকে তল্লাশির ব্যাপারে জানতে চাইলে এএসআই জাহাঙ্গীর জানান, তল্লাশি করে আওয়ামী লীগ অফিসে বোমাবাজির মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার ওসি সৈয়দ আবদুল্লাহ বলেন, যদি কোনো খারাপ ব্যবহার করে থাকে আমি বলে দেব ভবিষ্যতে খারাপ ব্যবহার না করে।

জিডি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এটা সম্পূর্ণ মামলার তদন্তকারী কর্মকর্তার বিষয়। সাদা পোশাকে অভিযানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ডিবি তো সাদা পোশাকেই অভিযান করে। যুগান্তর প্রতিনিধি জানান, এসআই নাজিম তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং সাংবাদিকতা শিখিয়ে দেয়ারও হুমকি দেন।

এদিকে নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, এসআই নাজিম যুগান্তর প্রতিনিধির নামে জিডি করার প্রস্তুতি নিচ্ছে।

যুগান্তর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com