প্রচ্ছদ

আইটেম গান নিষিদ্ধ হওয়া উচিৎ : কঙ্গনা

প্রকাশিত হয়েছে : ১১:৩৬:০২,অপরাহ্ন ০৪ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

বিনোদন ডেস্ক :

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন কঙ্গনা রাণৌত। অভিনয় দক্ষতায় প্রমাণ করেছেন, বলিউডে নায়িকা নির্ভর সিনেমাও বক্স অফিসে সফল হতে পারে। এদিকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়াসহ কঙ্গনার সমসাময়িক অভিনেত্রীদের অনেককেই আইটেম গানে দেখা গেছে। কিন্তু সেদিক থেকে ব্যতিক্রম এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কঙ্গনা রাণৌত বলেন, ‘আমি আইটেম গান করি না কারণ সেখানে করার মতো কিছু নেই। এগুলো অশ্লীল, একইসঙ্গে অশোভন, এর বেশির ভাগ যৌন আবেদনপূর্ণ। তাহলে এখানে করার মতো কী রয়েছে? ব্যক্তিগতভাবে আমি মনে করি, আইটেম গান নিষিদ্ধ করা উচিৎ। আমি এমন কিছুর অংশ হতে চাই না যেগুলো আমাদের, সমাজের, আমাদের শিশুদের জন্য ক্ষতিকর। ভবিষ্যতে যদি আপনার, আমার মেয়ে হয় তাহলে কি আমরা চাইব তাদের অবজেক্টিফাইং করা হোক? আমি বলতে চাইছি ভবিষ্যৎ প্রজন্ম রয়েছে, তাদের প্রতি আমাদের একটা দায়িত্ব আছে।’

কঙ্গনা অভিনীত পরবর্তী সিনেমা মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। রানি লক্ষ্মীবাঈ-এর জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এটি। সিনেমাটি পরিচালনা করছেন কৃষ। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন সোনু সুদ, অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com