প্রচ্ছদ

আমি সিরিয়াল মনোগ্যামিস্ট: প্রিয়াংকা

প্রকাশিত হয়েছে : ৪:১৫:০৬,অপরাহ্ন ০৮ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

নিজেকে সিরিয়াল মনোগ্যামিস্ট (একবিবাহপন্থী) বলে দাবি করেছেন বলিউডের খ্যাতিমান অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিজের প্রেমের কথা তুলে ধরে তিনি বলেন, ‘আমি একজন সিরিয়াল মনোগ্যামিস্ট। আমি সম্পর্কটিতে গভীরভাবে ছিলাম। কিন্তু প্রায় এক বছর হতে চলল, আমি সিঙ্গেল।

এদিকে আর ক’দিন পরেই ভ্যালেনটাইন্স ডে। বাজারে, ফেসবুকে, টুইটারে, সিনেমা হলে সব জায়গাতেই শুরু হয়েছে তার প্রস্তুতি। যে দিকেই চোখ যাচ্ছে, সেই দিকেই লাল রংয়ের পানপাতা আকৃতির বেলুন আর গোলাপ। কিন্তু এমন প্রেমের মরশুমে সঙ্গী জোটেনি প্রিয়ঙ্কা চোপড়ার!

সাম্প্রতিক সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন তিনি। ২০১৬-তে ‘কফি উইথ করণ’-এ এসে তিনি বলেছিলেন, যত দিন পর্যন্ত না হাতে এনগেজমেন্টের আংটি পরছেন, তত দিন তিনি সিঙ্গল। আর যেদিন সম্পর্কে যাবেন, সেদিন সারা দুনিয়াকে জানাবেন।

কিন্তু ২০১৮-তে এসে আর একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, গত বছরের গোড়ার দিক পর্যন্ত তিনি একটি প্রেমের সম্পর্কে ছিলেন। তিনি বলেন, প্রিয়ঙ্কা এও জানান, এই সময়কালে বহু পুরুষের সঙ্গে দেখাসাক্ষাৎ করেছেন তিনি। অনেকেই তাকে মুগ্ধ করার চেষ্টাও করেছেন। কিন্তু কেউই জায়গা করে নিতে পারেননি ‘দেশি গার্ল’-এর মনে। তাই অগত্যা এই প্রেমের মরশুমে হাজার হাজার গোলাপ, কিন্তু সুন্দরীর মনে গোলাপের কাঁটা হয়ে কেউ বিঁধতে পারেননি।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com