প্রচ্ছদ

মিথ্যে সমালোচনা করে নৌকাকে কেউ হারাতে পারবে না: ইমরান আহমদ

প্রকাশিত হয়েছে : ১১:৫৪:৩৮,অপরাহ্ন ১৩ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৯ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

আওয়ামীলীগ গণ মানুষের দল। এদল সৃষ্টির পর থেকে আজ অবধি জনগণের সেবায় নিয়োজিত রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ সংগঠন জনগণের সেবায় ছিল, এখনও আছে। বঙ্গবন্ধুর হাত হয়ে আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার বিগত নয় বৎসর এদেশে রাষ্ট্র ক্ষমতায় থেকে অভুতপূর্ব উন্নয়ন করেছে। বর্তমান সরকার শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের পাশাপাশি নতুন নতুন কর্মসংস্থানের সৃষ্টি করেছে। দেশকে খাদ্যে স্বয়ং সম্পূর্ণ করে অর্থনৈতিক চাকাও শক্তিশালী করেছে। দেশের সর্বত্রই উন্নয়ন পরিক্রমা প্রতিনিয়ত বাস্তবায়িত হচ্ছে।

শনিবার (১৩ জানুয়ারি) সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৮নং তোয়াকুল ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এম পি ইমরান আহমদ।

তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের এই গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জের উন্নয়নেও আন্তরিক। তার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকায় সিলেট ৪ আসনে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে গ্রামে পাকা সড়ক, বিদ্যালয় বিহীন গ্রামে নতুন বিদ্যালয় স্থাপন, অগণিত একাডেমী ভবন, উপজেলা সদর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সড়ক নির্মাণ, আধুনিক সড়ক, আইসিটি পার্ক, জাফলং ব্রিজ, সর্বশেষ সিলেট-তামাবিল মহাসড়কের উন্নয়নে একনেকে ১ শত ৯০ কোটি টাকা বরাদ্ধ দেওয়া সহ অত্রাঞ্চলের মানুষের সেবায় সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়ন না দেখে প্রতিপক্ষ রাজনৈতিক দল সমূহের অযাচিত সমালোচনা দুঃখজনক ও নিন্দনীয়। কারো মিথ্যে সমালোচনায় আওয়ামীলীগ তথা নৌকার কোন ক্ষতি হবে না। জনগণ সজাগ আছে এবং জনগণই জানে কাকে নির্বাচিত করলে উন্নয়ন সম্ভব। আমি জনগণের দোরগোড়ায় থেকে রাজনীতি করি। যা করেছি জনগণের জন্য, জনগণই আমার রাজনৈতিক শক্তির প্রধান হাতিয়ার।

উক্ত সভায় ইউনিয়ন যুবলীগের সভাপতি তাহির আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তাজ উদ্দিনের পরিচালনায় কর্মী সভায় উদ্বোধক ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ।

সভায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাহাব উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, সিলেট জেলা পরিষদের মেম্বার জয়নাল আবেদিন, গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার, ফতেহপুর ইউ পি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, ফরিদ আহমদ শামীম, কামরুল হাসান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মঞ্জিল চৌধুরী, এম.এ লতিফ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আহমেদ মোস্তাকিন, গোলাম কিবরিয়া রাসেল, নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, জুবায়ের আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা এম মহিউদ্দিন মহি প্রমুখ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com