শনিবার, ১৩ জানু ২০১৮ ০৮:০১ ঘণ্টা

ত্রিদেশীয় সিরিজটা আমাদের অস্তিত্বের লড়াই: পাপন

Share Button

ত্রিদেশীয় সিরিজটা আমাদের অস্তিত্বের লড়াই: পাপন

গত তিন বছরে ঘরের মাঠে অসাধারণ ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। বিশেষ করে সীমিত ওভারের ক্রিকেটে শক্তিশালী প্রতিপক্ষ হিসেবে নিজেদের জানান দিতে সক্ষম হয়েছে মাশরাফি-সাকিবরা। হোম অব ক্রিকেটে সাম্প্রতিক নান্দনিক পারফরম্যান্সের কারণে আসন্ন ত্রিদেশীয় সিরিজটা বাংলাদেশের জন্য অস্তিত্বের লড়াই হিসেবে দাঁড়িয়েছে। যুগান্তর অনলাইনকে দেয়া এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে এমনটিই বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তিন জাতীর এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ ছাড়াও খেলবে শ্রীলংকা ও জিম্বাবুয়ে। ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে শনিবার হঠাৎ করেই ক্রিকেটারদের ড্রেসিংরুমে হাজির হন বিসিবি বস। মাশরাফি-তামমিদের সঙ্গে সৌজন্যতা সেরে চলে আসেন জিম্বাবুয়ের ক্রিকেটারদের ড্রেসিংরুমে। শুক্রবার ঢাকায় আসা জিম্বাবুয়ের ক্রিকেটারদের সঙ্গেও কুশল বিনিময় করেন ক্রিকেট বোর্ডের সভাপতি।

এদিন মিরপুরের অফিস শেষ করে বাসায় ফেরার আগ মুহূর্তে বিসিবি সভাপতি বলেন, ‘ক্রিকেটাররা চাঙ্গা আছে। আমার বিশ্বাস ভালো কিছু হবে। তাছাড়া এই সিরিজটা আমাদের অস্তিত্বের লড়াই। এখানে আমাদের জয়ের কোনো বিকল্প নেই।’

খেলোয়াড়দের বাড়তি উৎসাহ যোগাতে এর আগেও ক্রিকেটাররদের সঙ্গে একাধিকবার বসেছিলেন বিসিবি সভাপতি। শনিবার অবশ্য সৌজন্য সাক্ষাৎ করে ক্রিকেটারদের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয় নিয়ে খোঁজখবর নেন তিনি।

যুগান্তর