প্রচ্ছদ

শীতার্তদের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব: গোলজার আহমদ হেলাল

প্রকাশিত হয়েছে : ৪:১০:৩২,অপরাহ্ন ১৩ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বৃহত্তর জৈন্তা কল্যাণ পরিষদের চেয়ারম্যান, দৈনিক আলোকিত সিলেটের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল বলেছেন, আমাদের সমাজের সবচেয়ে বেশী শীতার্ত বয়স্ক এবং শিশুরা। তাই সবার আগে তাদের শীত নিবারণের জন্য আমাদের এগিয়ে আসা প্রয়োজন। তিনি সরকারি বেসরকারি সংস্থা গুলোর পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানান।

শনিবার সকালে সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের দিগারাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হতদরিদ্র শীতার্ত বয়স্ক ও শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শীতার্তদের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব- এটি কোনো সহানুভূতি নয়। শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষরা আমাদের সমাজেরই অংশ, এরা কষ্ট পেলে আমাদের সমাজ সমৃদ্ধ হবে না।

স্থানীয় দিগারাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজপাট ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শ্রী মঞ্জু রাণী বিশ্বাসের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তা ইসলামিক সোসাইটির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাওলানা আব্দুল খালিক, সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালিক, সিলেটের কন্ঠ ডট কম এর  প্রধান সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য জাবেদ আহমদ, এমটি নিউজের সিলেট প্রতিনিধি রাহিব ফয়সল, আজকের সিলেট ডট কম এর ক্রীড়া রিপোর্টার রেজাউল আলম, ত্রৈমাসিক ম্যাগাজিন নক্ষত্র সম্পাদক সাংবাদিক জুনায়েদুর রহমান, ইউপি সদস্য হাজি ফজলুর রহমান, ছাত্রনেতা গোলাম কিবরিয়া, নাজমুল হোসাইন, আব্দুল খালেক, মিজান আহমদ, দিগারাইল গ্রাম উন্নয়ন সংস্থার সেক্রেটারি জামাল উদ্দিন, এলাকার বিশিষ্ট মুরব্বী মন্তাজ আলি, ইউসুফ আলি, আব্দুল খালিক, মোস্তাক আহমদ প্রমুখ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com