প্রচ্ছদ

‘শক্তিমান’-এর তমরাজ কিলবিশের মেয়ে এখন বলিউড অভিনেত্রী

প্রকাশিত হয়েছে : ৫:১৫:৪৩,অপরাহ্ন ১২ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৯ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

‘আন্ধেরা কায়েম রহে গা’ এই সংলাপটি মনে আছে? যারা নব্বইয়ের দশকের শেষভাগে স্কুলে পড়তেন তাদের মনে না থাকার কোনো কারণ নেই। বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয় ছিল ভারতের এই জনপ্রিয় ধারাবাহিক। স্কুল পালিয়ে শক্তিমান দেখার কথা যে ভুলে যাওয়ার নয়।

‘শক্তিমান’ সিরিয়ালের তমরাজ কিলবিশ কে আপনার নিশ্চয়ই মনে আছে। তার আসল নাম সুরেন্দ্র পাল। তার চেহারা দেখলে হয়তো আপনি ভড়কে যেতেন। কিন্তু তার মেয়ের গ্ল্যামার চেহারা দেখে আপনি মুগ্ধ না হয়ে পারবেন না।

এই যে রিচা পনাই সে এনারই মেয়ে, বলতে পারেন ছোট পর্দার তারকা কন্যা। কিন্তু এনার গ্ল্যামার আশ্চর্যজনক। সে সন্তান ছোট পর্দার হোক বা বড় পর্দার, তাদের গ্ল্যামার প্রায় একই। আজ আমরা আপনার জন্য রিচা সংক্রান্ত কিছু তথ্য নিয়ে এসেছি।

অভিনেতা সুরেন্দ্র পাল হলেন টিভির বিশিষ্ঠ শিল্পী। তিনি অনেক চলচ্চিত্রে এবং টিভি ধারাবাহিকতায় কাজ করেছেন। তার কন্যাও একজন অভিনেত্রী, কিন্তু বাবা-কন্যার সম্পর্ক মানুষের কাছে পরিচিত নয়।

রিচা লখনউ এর হিন্দুস্তান এয়ারোনটিক্স লিমিটেড স্কুল থেকে অধ্যয়ন করেছেন। স্কুলের দিন থেকেই তিনি একজন অভিনেত্রী হতে চাইতেন ।

দ্বাদশ শ্রেণি পাসের পর, রিচা মিস লখনৌয়ের শিরোপা জিতেছিলেন। এই প্রতিযোগিতায় শাবানা আজমি রিচাকে মুকুট পড়িয়েছিলেন। রিচার বাবা অভিনয় শিল্পের সাথে সম্পর্কযুক্ত, তবে রিচারার জন্য বড় পর্দার জগতের যাত্রাটা এত সহজ ছিল না।

রিচা তার ক্যারিয়ারের শুরু মালায়ালম সিনেমা দিয়ে করে। ২০১১ এ ‘Vaadamali’ তার প্রথম সিনেমা ছিল। ২০১২ তে রিচা Asian ethnic Film Award ও জিতেছিলেন । উনি ২০১৬ এ ‘ট্রাফিক’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন।

মালায়ালম, তামিল আর হিন্দি ভাষাতে কিছু সিনেমাতে পুরনো মুখ এই অভিনেত্রী। নিজের অভিনয় জীবনকেই আগে নিয়ে যেতে চান এখন

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com