প্রচ্ছদ

তারাগঞ্জ স্কুলের শতবর্ষ উদযাপন ৩০ ও ৩১ মার্চ

প্রকাশিত হয়েছে : ৮:১৬:৪০,অপরাহ্ন ১১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

আগামী ৩০ ও ৩১ মার্চ গাজীপুরের কাপাসিয়ার তারাগঞ্জ এইচ এন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠান হতে যাচ্ছে। অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে উদযাপন কমিটি ইতিমধ্যে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ সময় ১৫ ফেব্রুয়ারি।

গাজীপুরের কাপাসিয়া ও কালীগঞ্জ উপজিলা এবং নরসিংদীর শিবপুর, পলাশ ও মনোহরদী উপজেলার সংযোগস্থলে শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরে ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টি অবস্থিত।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ ছাড়াও থাকছে সেমিনার, পিঠা উৎসব, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

অনুষ্ঠান উপলক্ষে পুরো এলাকাকে মনোরম সাজে সজ্জিত করা হবে, থাকবে আতশবাজির ঝলকানি; প্রকাশ করা হচ্ছে সুভ্যেনির।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করার জন্য সাবেক শিক্ষার্থীদের অনুরোধ করেছেন উদযাপন কমিটির সভাপতি আজগর রশীদ খান ও সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ- ঢাকা, মাসুদ (০১৭১১৮৭০০৭৭) হাসান (০১৭১০৫০৭০৮২) আলী মনসুর(০১৭১১২৭৫৯৯০),গাজীপুর-রাসেল (০১৭১২১০৫১৪১) নরসিংদী- তারেক (০১৯১৩৩৯৫৪১২), কাপাসিয়া – সুমন (০১৭১২৫৮১০৭৭) কালীগঞ্জ – শামীম মাস্টার (০১৭১৫৭১২১৬৭)।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, অনুষ্ঠানের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। আশা করি ঐতিহ্যবাহী এই স্কুলের ছড়িয়ে-ছিটিয়ে থাকা সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায় রূপ নেবে এই অনুষ্ঠান।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com