প্রচ্ছদ

বিস্ফোরক মামলায় বিএনপি নেতা মুকুল গ্রেফতার

প্রকাশিত হয়েছে : ৮:১২:৩২,অপরাহ্ন ১১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাঘা উপজেলায় পৃথক দুটি বিস্ফোরক মামলায় বিএনপি নেতা মোকলেচুর রহমানকে (মুকুল) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুকুল উপজেলার বাজুবাঘা নতুনপাড়া গ্রামের মোহাম্মদ আলী ছেলে। তিনি উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক বলে জানা গেছে।

পুলিশ সুত্র জানায়, গত বছরের ২৬ ডিসেম্বর বাঘা পৌর নির্বানকে কেন্দ্র করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন সৈনিক লীগের অফিসের সামনে রাত ৯টায় ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি নেতা মুকুলসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১৫-২০ জনের বিরুদ্ধে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন মাখন নামের এক যুবলীগ নেতা।

এর আগে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলল গণজমায়েত শেষে মঞ্চের পাশে গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ এর ঘটনা ঘটায়। এ ঘটনায় ওইদিন রাতে বাঘা থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

বাঘা থানা ওসি রেজাউল হাসান জানান, পৃথক দুটি মামলায় বৃহস্পতিবার সকালে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোকলেচুর রহমানকে (মুকুল) গ্রেফতার করা হয়েছে। এ মামলায় ইতোমধ্যে আরও কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদেরকেও গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com