প্রচ্ছদ

নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ ছাত্রলীগ সভাপতির

প্রকাশিত হয়েছে : ১১:২৪:১৪,অপরাহ্ন ০৯ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

আগামী নির্বাচন ষড়যন্ত্র ঠেকাতে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

মঙ্গলবার বাগেরহাটের শরণখোলা উপজেলায় এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে দেশে নানা ষড়যন্ত্র চলছে। এ জন্য ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে।

ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে উপজেলার রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত এ স্মরণসভার আয়োজন করা হয়।

সাইফুর রহমান সোহাগ বলেন, ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত করার জন্য শেখ হাসিনার যে স্বপ্ন তা বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের মাঝে ব্যাপক প্রচার করতে হবে।

তিনি বলেন, শহীদ মনিরুজ্জামান বাদল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ছিলেন। বাদল ভাই দক্ষিণাঞ্চলের উন্নয়নে স্বপ্ন দেখতেন। আজ তিনি বেঁচে থাকলে শরণখোলা-মোরেলগঞ্জসহ এ অঞ্চলের উন্নয়ন আরো ত্বরান্বিত হতো। তার সেই স্বপ্ন বাস্তবায়নে তারই জামাতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ আপনাদের মাঝে রয়েছেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, আমাদের নেত্রী এইচএম বদিউজ্জামান সোহাগকে অত্যন্ত স্নেহ করেন। আগামী নির্বাচনে এ আসনে নৌকার মাঝি হিসেবে তাকে মনোনীত করা হতে পারে বলে তিনি মন্তব্য করেন।

শহীদ মনিরুজ্জামান বাদলের জামাতা এইচএম বদিউজ্জামান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত করেছেন। দুর্নীতি রুখতে পর্যায়ক্রমে সব কিছুই ডিজিটাল হয়ে যাবে। উন্নয়নের স্রোত বহমান রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার কোনো বিকল্প নেই।

শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. আবুল হাসান মীরের সভাপতিত্বে স্মরণসভায় অন্যদের মধ্যে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করিম বাবুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আবু সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আবদুল্লাহ প্রিন্স ও আসাদুজ্জামান প্রিন্স প্রমুখ বক্তব্য দেন।

এর আগে কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ শহীদ মনিরুজ্জামান বাদলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করেন।

অপরদিকে শহীদ মনিরুজ্জামান বাদলের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে শরণখোলা উপজেলা যুবলীগ পৃথক কর্মসূচি পালন করে। এদিন উপজেলা যুবলীগের আহ্বায়ক আসনাদুজ্জামান মিলনের নেতৃত্বে বাদলের মাজারে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com