প্রচ্ছদ

মহেশখালীতে যুবলীগ নেতাকে জবাই করে হত্যা

প্রকাশিত হয়েছে : ১০:৪১:২৭,অপরাহ্ন ০৮ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের মহেশখালীতে দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে সংঘর্ষে স্থানীয় এক যুবলীগ নেতাকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা।সোমবার রাত সাড়ে ৮টার দিকে এঘটনা ঘটে।

স্থানীয় একাধিক সূত্র দৈনিক যুগান্তরকে জানান, উপজেলার হোয়ানকের কালাগাজিরপাড়া বাজার এলাকায় রাত সাড়ে ৮টার দিকে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত ফাঁকা গুলি করে আতংক সৃষ্টি করে। এ সময় বাজারের লোকজন দিগ্বিদিক ছুটে গেলে বাজারে অবস্থান করা মোহাম্মদ আবছার নামের এক যুবলীগ নেতাকে গুলি করে। এ সময় আবছার মাটিতে লুটে পড়লে তাকে জবাই করে সন্ত্রাসীরা। ফলে ঘটনাস্থলেই আবছারের মৃত্যু হয়।

আবছার স্থানীয় ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে যুগান্তরকে জানিয়েছেন তার ছোট ভাই নুরুল আমিন।

হামলাকারীদের মধ্যে আয়ুব আলী, আবু আহমদ, জসিম, আনোয়ার, আমিরুল ও কায়সার ছিল বলে তিনি জানান।

এদিকে ঘটনার পর আবছারের লোকজন বাজারে এসে হামলাকারীদের লক্ষ্য করে গোলাগুলি শুরু করে। রাত ১০টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় গোলাগুলি চলছে বলে জানা গেছে।

বিভিন্ন সূত্র জানায়, এলাকার সন্ত্রাসী জোনাব আলী বাহিনী ও জালাল বাহিনীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই জোনাব আলী বাহিনীর হাতে আবছার খুন হয় বলে জানা গেছে।

পরিবারের পক্ষ থেকে আবছারকে যুবলীগ নেতা বলে দাবি করা হলেও উপজেলা যুবলীগ বলছে-নিহত আবছার যুবলীগের কেউ নয়।

সংঘর্ষেরবিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com