রবিবার, ০৭ জানু ২০১৮ ০৮:০১ ঘণ্টা

কঙ্গনায় আপত্তি নেই করণের

Share Button

কঙ্গনায় আপত্তি নেই করণের

বলিউডের গুণী পরিচালক করণ জোহর ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মধ্যে সম্পর্ক নিয়ে গত বছর সরগরম ছিল বলিপাড়া। সম্মান করা তো দূরের কথা, প্রতিনিয়ত একেক ইস্যুতে পাল্টাপাল্টি অভিযোগে কাঠগড়ায় তুলেছেন একে অপরকে।

একেবারে সাপে-নেউলে সম্পর্ক গেছে তাদের। নতুন বছরে তা স্বাভাবিক হতে পারে! অন্তত করণের বিবৃতিতে তারই ইঙ্গিত পাওয়া গেল।

সদ্য শেষ হওয়া বছরে করণের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা। তার মতে, ‘এই শো’তে কাছের তারকাদের ডাকেন এই গুণী পরিচালক। শুধু তাই নয়, মেধাবী, অভিজ্ঞ ছাড়া উঠতি তারকাই বেশি ঠাঁয় পান তার শো’য়ে।’

সেই থেকে সমস্যার শুরু। পরে কঙ্গনাকেও ছেড়ে কথা বলেননি করণ। মেধাবী এই অভিনেত্রীকে সরাসরি ‘অকৃতজ্ঞ’ বলে অভিহিত করেন তিনি। তারপর থেকে কেউ কারো মুখ দেখাদেখিও করেন না।

তবে নতুন বছরে ফের একসঙ্গে দেখা যেতে পারে তাদের। এক্ষেত্রে এগিয়ে আসছেন অবশ্য করণ নিজেই। কঙ্গনার বিষয়ে কুচ কুচ হোতা হ্যায় পরিচালক জানালেন, ‘তাকে ফের আমার শো’তে ডাকার চিন্তা করছি। আমার আশা সে আসবে। ও এলে তাকে স্বাগত জানাব।’

করণ জানান, ‘আমরা বড় মনের মানুষ। সবাইকে আপন করে নিতে জানি। আশা করি, তাকেও আপন করে নিতে পারব। ‘

‘ইন্ডিয়াস্ নেক্সট সুপারস্টার’নামে একটি শো নিয়ে আসছেন করণ। স্টার প্লাসের জন্য নির্মিতব্য আগামী শো’তেই কঙ্গনাকে পাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ‘ধর্ম প্রোডাকশন্স’এর কর্ণধার। এতে বিচারকের আসনে থাকবেন মেধাবী পরিচালক রোহিত শেঠিও। ১৩ জানুয়ারি থেকে অনুষ্ঠানটি দেখা যাবে।

তথ্যসূত্র: ডেকান ক্রনিকেল