প্রচ্ছদ

গাজীপুরে নির্মাণাধীন বাড়ির ছাদ ধসে শ্রমিক নিহত

প্রকাশিত হয়েছে : ৮:৫৬:১৮,অপরাহ্ন ০৫ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের নির্মাণাধীন এক বাগানবাড়ির দোতলার ছাদ ধসে সুড়কির চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর চার শ্রমিক আহত হয়েছেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত শ্রমিক ফকির আলী (২৩) জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মাগুরীহাট গ্রামের আবুল কাশেমের ছেলে।

শুক্রবার দুপুরে প্রহ্লাদপুর ইউনিয়নের ফাউগান গ্রামে ভিশন গ্রুপের ডা. মো. হামিদের মালিকানাধীন সাহারা বাগান বাড়ির ছাদ ধসে এ ঘটনা ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, ভবন ধসের ঘটনায় এক নির্মাণশ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। দমকলকর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, ভবন ধসের ঘটনায় আহত দিনাজপুরের রহিম বাদশা (২৫), একই জেলার মাহিদুল ইমলাম (২৫), মিন্টু মিয়া (২২) ও জামালপুরের ইকবাল হোসেনকে (১৭) হাসপাতালে আনা হয়। এ সময় গুরুতর আহত রহিম বাদশা ও মাহিদুল ইমলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুরের ডিসি ড. দেওয়ান মো. হুমায়ুন কবীর জানান, গাজীপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিএম রাহেনুল ইসলামকে প্রধান ও শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রেহেনা আক্তারকে সদস্যসচিব করে ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com